Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বইমেলায় ইমরুল ইউসুফের নতুন ৪ বই


২৪ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪৯

শিশুসাহিত্যিক ইমরুল ইউসুফের ৪টি নতুন বই প্রকাশিত হয়েছে অমর একুশে গ্রন্থমেলায়। শিশুতোষ গল্পের বই ‘বঙ্গবন্ধুর বাড়ির উঠোনে’ প্রকাশ করেছে শিশু গ্রন্থকুটির। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা ৩টি গল্প দিয়ে সাজানো হয়েছে এই বইটি। বইটির পাতায় পাতায় চাররঙা ছবি এবং প্রচ্ছদ এঁকেছেন রজত। বইটির মূল্য ১৫০ টাকা। বইটি পাওয়া যাবে শিশু গ্রন্থকুটিরের ৮০৭-৮০৮ ও ১৬৪-৬৬ নম্বর স্টলে।

কবিতার বই ‘আমার ঘরের দেয়ালে বঙ্গবন্ধুর কোনো ছবি নেই’ প্রকাশ করেছে দেশজ প্রকাশন। বইটির প্রচ্ছদ এঁকেছেন শিবু কুমার শীল। মূল্য ২০০ টাকা। বইটি দেশজ প্রকাশনের ৩৯৯ নম্বর স্টলে পাওয়া যাবে।

বাবুই থেকে প্রকাশিত হয়েছে ধানমন্ডি ৩২ নম্বর নিয়ে লেখা গবেষণামূলক শিশুকিশোর উপযোগী বই ‘বঙ্গবন্ধুর বাড়ি’। বইটির প্রচ্ছদ এঁকেছেন মামুন হোসাইন। মূল্য ৩০০ টাকা। বইটি বাবুইয়ের ৭৭৭-৭৭৮ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে।

‘ফ্রিজের মাছের কষ্ট’ শীর্ষক শিশুতোষ গল্পর বইটি প্রকাশ করেছে জিনিয়াস পাবলিকেশনস। বইটির প্রচ্ছদ এঁকেছেন রাজিবুর রহমান রোমেল। তিনটি মজার গল্প দিয়ে সাজানো সম্পূর্ণ চাররঙা এই বইটির মূল্য ১৫০ টাকা। বইটি জিনিয়াস পাবলিকেশনসের ৮ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে।

নতুন বইয়ের মলাট


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর