Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বায়োপিক নির্মাণ করতে আগ্রহী অক্ষয় কুমার


৩০ জুলাই ২০১৮ ১১:৪৪

অক্ষয় কুমার

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডে চলছে বায়োপিক ছবি নির্মাণের হিড়িক। মুক্তিপ্রাপ্ত ‘সাঞ্জু’ ছবিটি সম্প্রতি রেকর্ড পরিমাণ ব্যবসা করার পাশপাশি জয় করে নিয়েছে দর্শকদের মন। তাই বায়োপিক নির্মাণে আগ্রহি হচ্ছেন অনেকে।

ভারতের কিংবদন্তি সংগীতজ্ঞ গুলশান কুমারকে নিয়ে বায়োপিক বানানোর কথা শোনা গিয়েছিল। আর তাতে গুলশান কুমারের চরিত্রে অভিনয় করার কথা ছিল অক্ষয় কুমারের। কিন্তু সেসময় অক্ষয় তাতে সম্মতি দেননি। সর্বশেষ খবর হচ্ছে গুলশান কুমারের বায়োপিকে অভিনয় না করলেও বলিউড খিলাড়ি অক্ষয় কুমার নিজেই বায়োপিক ছবি বানাতে চান। সম্প্রতি বায়োপিক ছবি নির্মাণের ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। খবরটি জানিয়েছে ভারতীয় ম্যাগাজিন ফিল্মফেয়ার।

ভারতীয় অ্যাথলেট হিমা দাস-এর বায়োপিক নির্মাণে আগ্রহী অক্ষয়। আগামী মাসে জাকার্তায় এশিয়ান গেমসে অংশ নিতে যাওয়া অ্যাথলেটদের উৎসাহ দিতে আয়োজিত একটি অুনষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি হিমা দাসের বায়োপিক বানাতে চাই। তিনি ভারতকে বিশ্বের সামনে নতুন করে চিনিয়েছেন। তিনি ভারতের প্রথম অ্যাথলেট যিনি যে কোন পর্যায়ে বিশ্ব চ্যাম্পিয়নশিপে দৌড় প্রুতিযোগীতায় সোনা জিতেছেন। এটি একটি বড় অর্জন। এই অর্জনকে চলচ্চিত্রে তুলে ধরতে চাই।’

আরও পড়ুন >>

প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা নিশ্চিত

ছবিটি অক্ষয় কুমার নিজে পরিচালনা করবেন নাকি শুধুমাত্র প্রযোজনা করবেন সেটা জানা যায়নি। অন্যদিকে, অক্ষয় কুমার এখন ব্যস্ত রয়েছেন ‘গোল্ড’ ছবির প্রচারে। অক্ষয় ছাড়াও এই ছবিতে তার সঙ্গে মৌমি রায়, অমিত সাধ এবং কুনাল কাপুরকে অভিনয় করতে দেখা যাবে।

বিজ্ঞাপন

১৯৪৮ সালের পটভূমিতে নির্মিতব্য ক্রীড়াভিত্তিক ‘গোল্ড’ ছবিতে ভারতের প্রথম অলিম্পিক গেমসের স্বর্ণ জয়ের ঘটনা দেখানো হবে। এতে একজন হকি খেলোয়াড়ের ভূমিকার দেখা যাবে অক্ষয়কে।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

অক্ষয় কুমার অলিম্পিক গোল্ড বায়োপিক হিমা দাস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর