বিজ্ঞাপন

প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা নিশ্চিত

July 30, 2018 | 12:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রেমিক নিক জোনাসের সঙ্গে বাগদানের কারণে ‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর থেকে শুরু হয় ছবিটির নায়িকা জাটিলতা। কে হবেন সালমান খানের নায়িকা? তা নিয়ে সরগরম হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে শুরু করে সংবাদমাধ্যম। প্রিয়াঙ্কার জায়গায় নায়িকা হিসেবে অনেকের নাম শোন যাচ্ছিল। তাদের মধ্যে এগিয়ে ছিলেন ক্যাটরিনা কাইফ এবং জ্যাকুলিন ফার্নান্দেজ।

এবার ‘ভারত’-এর নায়িকা জটিলতার অবসান হয়েছে। সবকিছু ঠিক থাকলে ক্যাটরিনা কাইফ হচ্ছেন নায়িকা। খবরটি নিশ্চিত করেছে বলিউড হাঙ্গামা।

ক্যাটরিনা কাইফের অন্তর্ভুক্তি নিয়ে পরিচালক আলি আব্বাস জাফর বলেন, ‘আমি আবারও সালমান-ক্যাটরিনার সঙ্গে কাজ করার জন্য উদগ্রীব হয়ে আছি। নিকট অতীতে আমরা একসঙ্গে কাজ করে সফল হয়েছি। তিনি একজন প্রতিভাবান অভিনেত্রী। তার সঙ্গে কাজ করা আনন্দদায়ক।’

বিজ্ঞাপন

এর আগে আলি আব্বাস জাফর সালমান-ক্যাটরিনা জুটিকে নিয়ে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি নির্মাণ করেন। যা বক্স অফিসে দারুণ ব্যবসা করে।

ক্যাটরিনা ছাড়াও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। ষাটের দশকের শেষের দিকে  জনপ্রিয় মেঠো সার্কাসও রয়েছে ছবির বড় একটি অংশ জুড়ে। সেই সার্কাসে কাজ করা নারী চরিত্রে দেখা যাব দিশা পাটানিকে। এই ছবিতে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত দিশা। নিজের টুইটার অ্যাকাউন্টে নিজের সেই উচ্ছ্বাস প্রকাশ করেন লাভ রিয়্যাক্ট এর মাধ্যমে।

আরও পড়ুন >>

বিজ্ঞাপন

ববিতা : একজন ধ্রুপদী অভিনেত্রী

চলতি বছরের সেপ্টেম্বরে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। মাল্টা, আবুধাবি, পাঞ্জাব এবং দিল্লিতে ছবির শুটিং হবে। কোরিয়ান ‘ওড টু মাই ফাদার’ ছবির অফিসিয়াল রিমেক ‘ভারত’। রিমেক হলেও ভারতীয় সংস্কৃতি উপযোগী করেই ছবিটি নির্মিত হবে। ছবিতে আরও অভিনয় করবেন সুনীল গ্রোভার, টাবু এবং জ্যাকি শ্রফ।

‘ভারত’ ২০১৯ সালের ঈদে মুক্তি দেয়া হবে। ছবির সহযোগী হিসেবে আছে টি-সিরিজ।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন