বিজ্ঞাপন

শাহরুখের জন্মদিনে আসছে ‘ডাংকি’ টিজার

October 25, 2023 | 4:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

টানা ফ্লপের পর এখন উড়ছেন শাহরুখ খান। ‘পাঠান’ ও ‘জাওয়ান’ টানা দুটি ব্লকবাস্টার হিট ছবি দিয়েছেন। শুধু ব্লকবাস্টারই নয় ছবি দুটি আয় করেছে ১ হাজার কোটির উপরে। এ বছরের শেষ সপ্তাহে মুক্তি পাবে শাহরুখ খানের আরেকটি ছবি ‘ডাংকি’। সে ছবিটিও আশা করা হচ্ছে ব্লকবাস্টার হবে। টানা দুটি ছবি ব্লকবাস্টার হওয়ার কারণে ওই ছবিটি নিয়ে শাহরুখ ভক্তদের রয়েছে তুমুল আগ্রহ। সে আগ্রহকে মাথায় রেখে পরিচালক রাজকুমার হিরানি টিজার শাহরুখের জন্মদিনে অর্থাৎ ২ নভেম্বরে আনবেন বলে বলিউডের বিভিন্ন সূত্র টুইটারে জানাচ্ছে।

বিজ্ঞাপন

সম্প্রতি একটি টুইট বার্তায় তারা লিখেছেন, “এক্সক্লুসিভসতারিখটি মার্ক করে রাখুন! ‘ডাংকি’র টিজার রিলিজ ডেট আগামী ২ নভেম্বর। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন ‘ডাংকি’র টিজার রিলিজ ডেট হিসেবে নির্মাতা রাজকুমার হিরানী শাহরুখের জন্মদিনের দিনটিকেই নির্ধারণ করেছেন। সুতরাং, প্রস্তুত থাকুন ভারতীয় সিনেমার অন্যতম সেরা টিজারের জন্য। এবার শাহরুখ এবং হিরানীর ড্রিম কম্বো বক্স অফিস ধ্বংস করতে প্রস্তুত।”

যদিও নির্মাতা ও শাহরুখের কেউই এখন পর্যন্ত ‘ডাংকি’ টিজারের মুক্তি তারিখ নিয়ে মুখ খুলেননি। তবে প্রতি বছর যেহেতু শাহরুখের জন্মদিনে তার ভক্তদের জন্য কোন না কোন উপহার থাকেই, তাই ধারণা করা হচ্ছে শাহরুখের এবারের জন্মদিনে ভক্তদের জন্য ‘ডাংকি’র চমক নিয়ে হাজির হবেন এই সুপারস্টার।

শুরু থেকে শোনা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের নিয়ে এই গল্প, কারণ তাদেরকেই ‘ডাংকি’ বলা হয়। তবে গল্পের কেন্দ্র থাকবে শাহরুখের চরিত্র। যার জীবনের ওঠাপড়া নিয়েই এগোবে ছবির মূল কাহিনী।

বিজ্ঞাপন

ডাংকি’তে প্রথমবার শাহরুখের সঙ্গে কাজ করছেন রাজকুমার হিরানি। শাহরুখ খানের নায়িকা হচ্ছেন তাপসী পান্নু। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন