বিজ্ঞাপন

চাকরির আশ্বাস দিয়ে এনে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে গ্রেফতার ৪

May 2, 2024 | 10:14 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীতে চাকরির প্রতিশ্রুতি দিয়ে দুই তরুণীকে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে এক দম্পতিসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১ মে) রাতে নগরীর রুপনগর আবাসিক এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এসময় ওই বাসা থেকে জিম্মি অবস্থায় দুই তরুণীকে উদ্ধার করা হয় বলে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ জানিয়েছে।

গ্রেফতার চারজন হলেন আরাফাতুল ইসলাম (৩০) ও তার স্ত্রী ফারজানা বেগম (৩০), আবু ওমর (৩২) এবং আনসার (৩৫)।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা সারাবাংলাকে বলেন, ‘পূর্ব পরিচয়ের সূত্রে এক তরুণী চট্টগ্রাম শহরে আরাফাতুলের কাছে এসেছিলেন। সে তাকে নিজের বাসায় নিয়ে যায়। সেখানে স্ত্রী ফারজানা এবং তাদের চক্রের আরও কয়েকজন মিলে ওই তরুণীকে পতিতাবৃত্তিতে বাধ্য করে। একইভাবে আরও এক তরুণীকে বাসায় জিম্মি করে রেখে একই কাজে বাধ্য করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে চারজনকে ওই বাসা থেকে গ্রেফতার করি। দুই তরুণীকে উদ্ধার করা হয়েছে।’

বিজ্ঞাপন

ওসি জানান, আরাফাতুল ফারজানার তৃতীয় স্বামী। এ দম্পতি আরও কয়েকজন সহযোগীসহ মিলে বাসা ভাড়া নিয়ে পতিতাবৃত্তির আস্তানা গড়ে তুলেছিল। তাদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বাদী হয়ে মানবপাচার আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় বৃহস্পতিবার তাদের আদালতে হাজিরের পর কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/আরডি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন