Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৮ বছরে মাছরাঙা


৩০ জুলাই ২০১৮ ১৬:০১

স্টাফ করেসপন্ডেন্ট ।।

প্রতিষ্ঠার ৮ম বছরে পা দিলো দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মাছরাঙা। সোমবার (৩০ জুলাই) ৭ বছর পূর্ণ করে নতুন বছরে পদার্পন করে চ্যানেলটি।

‘রাঙাতে এলো মাছরাঙা’-এই শ্লোগান নিয়ে ২০১১ সালের এই দিনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু মিশ্র ধারার এই চ্যানেল। যাত্রালগ্ন থেকে মাছরাঙা তাদের অনুষ্ঠান ও সংবাদে দেশের কৃষ্টি, ঐতিহ্য, সংস্কৃতি ও অসাম্প্রদায়িক মূল্যবোধকে প্রাধান্য দিয়ে আসছে।
চলতি বছর বিশ^কাপ ফুটবল সরাসরি সম্প্রচার করে দর্শকদের মনযোগ আকর্ষন করে মাছরাঙা।

৭ম বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন থাকছে মাছরাঙার পর্দায়। সকাল ৭ টায় সরাসরি অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এ গান পরিবেশন করেন জনপ্রিয় সংগীতশিল্পী সেলিম চৌধুরী। সকাল ৯ টা ৩০ মিনিটে প্রচারিত হয় শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত চলচ্চিত্র ‘বলবো কথা বাসর ঘরে’। বিকাল ৩ টা ৩০ মিনিটে থাকছে বিশেষ নাটক ‘মার্গারেট ও চন্ডিকথক’। দয়াল সাহার রচনা ও এম আই জুয়েলের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, বৃষ্টি প্রমুখ। সন্ধ্যা ৬ টায় থাকছে অনুষ্ঠান বিভাগের সালতামামি ‘পেছন ফিরে দেখা’। সন্ধ্যা ৭ টা ৩৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ তথ্যচিত্র ‘মেকিং অফ অনুসন্ধান’। রাত ১১ টায় সরাসরি সম্প্রচারিত হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘রাঙা রাত’। এতে গান পরিবেশন করবেন এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইউসুফ ও প্রিয়াঙ্কা গোপ।

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর