Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালমানের নতুন লুক


৩০ জুলাই ২০১৮ ১৮:১০

সালমান খান

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

আলোচনার গাড়ি থেকে নামছেই না বলিউডি সিনেমা ‘ভারত’। প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা ছেড়ে চলে যাওয়া থেকে আলোচনার শুরু। সোমবার (৩০ জুলাই) সকালেই জানা গেল সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ক্যাটরিনা কাইফ। সেই রেশ কাটতে না কাটতেই আবারও নতুন খবরের জের ধরে শিরোনামে উঠে এসেছে ভারত।

আর নতুন খবর হলো, ভারত সিনেমায় বলিউড ভাইজানের লুক লিকড হয়েছে অনলাইনে। কেউ একজন সালমানের ছবি তুলে প্রকাশ করেছেন অনলাইনে। আর এই লিকড ছবিটি প্রকাশের পর পরই ভাইরাল হয়ে গেছে। এগুলো প্রচারণার অংশ বলেও মন্তব্য করছেন অনেকে। কারণ এর আগেও অনেক ছবি লিকড হয়ে ভাইরাল হয়েছে।

ছবিতে সালমান খানের সেই ড্যাসিং লুক আর দেখা যাচ্ছে না। মুখের অবয়ব দেখে মনে হচ্ছে খুব সাধারণ হবে তার চাল-চলন ও কথাবার্তা। চুলের স্টাইলেও পরিবর্তন এসেছে সালমানের। চুলের কাট দেখে মনে হচ্ছে ৭০ দশকের স্টাইলে দেখা যাবে তাকে।

চলতি বছরের সেপ্টেম্বরে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে। মাল্টা, আবুধাবি, পাঞ্জাব এবং দিল্লিতে ছবির শুটিং হবে। কোরিয়ান ‘ওড টু মাই ফাদার’ ছবির অফিসিয়াল রিমেক ‘ভারত’। রিমেক হলেও ভারতীয় সংস্কৃতি উপযোগী করেই ছবিটি নির্মিত হবে। ছবিতে আরও অভিনয় করবেন সুনীল গ্রোভার, টাবু এবং জ্যাকি শ্রফ।


আরও পড়ুন :  প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা নিশ্চিত


ক্যাটরিনা ছাড়াও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। ষাটের দশকের শেষের দিকে  জনপ্রিয় মেঠো সার্কাসও রয়েছে ছবির বড় একটি অংশ জুড়ে। সেই সার্কাসে কাজ করা নারী চরিত্রে দেখা যাব দিশা পাটানিকে। এই ছবিতে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত দিশা। নিজের টুইটার অ্যাকাউন্টে নিজের সেই উচ্ছ্বাস প্রকাশ করেন লাভ রিয়্যাক্ট এর মাধ্যমে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

আলী আব্বাস জাফর ক্যাটরিনা কাইফ দিশা পাটানি সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর