Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রচ্ছদ কন্যা হয়ে শুরু করলেন সুহানা খান


১ আগস্ট ২০১৮ ১২:২৫

সুহানা খান

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বলিউড বাদশাহ শাহরুখ খান ও গৌরি খানের কন্যা সুহানা খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে অসম্ভব রকমের জনপ্রিয় তিনি। পাপারাজ্জিদের ক্যামেরায় বহুবার ধরা পড়েছেন। কিন্তু এবার তিনি ক্যামেরার সামনে কাজ শুরু করলেন পেশাদারভাবে। আর সেই কাজ সবার সামনে এলো মঙ্গলবার (৩১ জুলাই)।

বিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’ এর ভারতীয় সংস্করণের প্রচ্ছদ কন্যা হয়েছেন সুহানা খান। মঙ্গলবার রাতে ভোগ বিউটি অ্যাওয়ার্ডের মঞ্চে ম্যাগাজিনের প্রচ্ছদ উন্মোচন করেন শাহরুখ খান। এই ঘটনায় খুবই আনন্দিত বলিউড বাদশাহ। টুইটারে ছবি পোস্ট করে শাহরুখ খান লিখেছেন, ‘তাকে আবারও জড়িয়ে ধরলাম। ধন্যবাদ ভোগ ইন্ডিয়া।’

সুহানা বলিউডে কাজ করবে কি না? কবে থেকে কাজ শুরু করবে? এমন অনেক প্রশ্ন প্রায়ই শুনতে হতো শাহরুখ ও গৌরিকে। এখন থেকে সেই উত্তর দিতে পারবেন বলে মনে হচ্ছে। কারণ ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদ কন্যা হওয়ার মাধ্যমে পেশাদারি জগতে প্রথম পদক্ষেপ রাখলেন সুহানা খান।


আরও পড়ুন :  ‘বিয়ের জন্য নিজেকে প্রস্তুত মনে হচ্ছে’


গত মে মাসে আঠারোতে পা দিয়েছেন সুহানা। সেদিন তার বাবা শাহরুখ বলেছিলেন, ‘আমি জানি আর সব কন্যার মতো তুমি উড়তেই চেয়েছো। এখন আর তোমার বাঁধা নেই। ভালবাসি তোমাকে।’ এখন কাজে নেমেছে সুহানা। সবার ভালোবাসা আর প্রার্থনা নিয়ে সত্যি সত্যি তিনি উড়বেন নিশ্চয়ই।

সারাবাংলা/পিএ/পিএম

গৌরি খান প্রচ্ছদ কন্যা ভোগ শাহরুখ খান সুহানা খান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর