Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথমবার তামিল ছবিতে অজয় দেবগন


৭ আগস্ট ২০১৮ ১৬:২৬

অজয় দেবগন

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডে তিন দশক পার করে দিয়েছেন অজয় দেবগন। অভিনয় করেছেন প্রায় শতাধিক ছবিতে। বলিউড খানদের দৌরাত্ম্যের মধ্যেও তিনি ঠিকই নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। বলিউডে এতোগুলো বছর পার করে দিলেও তাকে কখনও তামিল ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। তবে সবকিছু ঠিক থাকলে এবার তিনি অভিনয় করবেন তামিল সিনেমায়। এমনটিই জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

ছবির নাম ‌‘ইন্ডিয়া ২’। এটি পরিচালনা করবেন তামিল নির্মাতা শঙ্কর। ১৯৯৬ সালে নির্মিত তামিলের ব্যবসা সফল ‘ইন্ডিয়া’ ছবির সিক্যুয়াল এটি। প্রথমটিতে পর্বে অভিনয় করেছিলেন কমল হাসান ও মনিষা কৈরালা।


আরও পড়ুন :  মিথ্যের শহরে জনি ডেপ


অজয় এই ছবিতে খল চরিত্রে অভিনয় করবেন। যদিও ছবিটির বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এর আগে কমল হাসানকে ‌‘ইন্ডিয়া ২’ ছবির অভিনেতা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘এটি নির্মাতার কাজ। তিনি যাকে ভালো মনে করবেন তাকে নির্বাচন করবেন। তবে আমি শুনেছি অজয় দেবগন অভিনয় করবেন।’

অজয় বর্তমানে ঐতিহাসিক পটভূমিতে নির্মিতব্য ‘তানাজি’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন।  মারাঠি ইতিহাসের উজ্জ্বল নাম তানাজি মালুসারের চরিত্রে অভিনয় করবেন তিনি।

এদিকে অজয় দেবগণ প্রযোজিত ‘হেলিকপ্টার এলা’ ছবি মুক্তি পাবে সেপ্টেম্বরে। এই ছবিতে কেন্দ্রিয় দুই চরিত্রে অভিনয় করেছেন স্ত্রী কাজল এবং কলাকাতা চলচ্চিত্রের উঠতি তারকা ‍ঋদ্ধি সাহা।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

অজয় দেবগন ইন্ডিয়া কমল হাসান তামিল


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর