Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাড পিটের ‘সহায়তা’ চাইছেন জোলি


৮ আগস্ট ২০১৮ ১৩:৩৮

জোলি পিট

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

দীর্ঘদিন একসঙ্গে থাকার পর ২০১৬ সালে বিচ্ছেদের আবেদন করেছিলেন ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। দুই বছর পেরিয়ে গেলেও সেই বিচ্ছেদের আবেদন এখনও কার্যকর করেনি আদালত। চলছে শুনানি। শেষ শুনানিতে সন্তান লালন-পালনের জন্য পারিবারিকভাবে বিচ্ছিন্ন ‘স্বামী’ পিটের কাছে ‘অর্থপূর্ণ সহায়তা’ চেয়েছেন জোলি। টম্ব রাইডারখ্যাত এই অভিনেত্রী অভিযোগ করেন পিট সেভাবে আর্থিক সহায়তা করছেন না তার সন্তানদের।

বিজ্ঞাপন

জোলি আর পিটের আলাদা হওয়াটা এখন আর অতোটা সহজ নয়। ফলে দুইবছর পরও আইনিভাবে আলাদা হতে পারেননি এই জুটি। জোলির শেষ অভিযোগের পর তাদের সম্পর্কের জট খোলার ব্যাপারটি আরেকটু জটিলের দিকে গেল।


আরও পড়ুন :  ঈদে ফেসবুক ছাড়ার উপায় জানাবেন আরিয়ান


আমেরিকান আদালতের নতুন কিছু তথ্য থেকে জানা যাচ্ছে, পিটের কাছে স্বাভাবিক সহযোগিতা আশা করছেন জোলি। ছয় সন্তানকে একসঙ্গে সামলে রাখাটা তার জন্য বেশ কঠিন হয়ে যাচ্ছে। বিশেষ করে তাদের জীবনযাপনের ব্যয় মেটাতে রীতিমতো হিমশিম খাচ্ছেন এই অভিনেত্রী। তাই আদালতকে মাধ্যম করে পিটের কাছে সাহায্য চেয়েছেন জোলি।

জোলি-পিট : যখন ছিল সুসময়

শুরুতে পিট সন্তানদের খরচ দিলেও শেষ কয়েকমাস ধরে তাদের কোন খোঁজই পাচ্ছেন না জোলি। তবে পিটের বন্ধুরা বলছে জোলির এই অভিযোগ মিথ্যা। এবিসি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে পিটের এক বন্ধু বলেছে, ‘সন্তানদেরকে নিয়মিত আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছে পিট। এটি নিয়ে ভুল বুঝাবুঝির কিছু নেই।

তেতাল্লিশ বছর বয়শি জোলি ২০১৬ সালে তেপ্পান্ন বছর বয়সী পিটকে ডিভোর্স দেন। বিচ্ছেদের পর তাদের ছয় সন্তান জোলির সঙ্গেই রয়ে যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

অ্যাঞ্জেলিনা জোলি ব্রাড পিট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর