Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের জন্মদিনে আবেগঘন সোনালী


১২ আগস্ট ২০১৮ ১৩:০৫

সোনালী বেন্দ্রে

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।


রণবীর। আমার পুত্র, আমার চাঁদ, তারা আর আকাশ। আমি হয়তো কিছুটা নাটুকে হয়ে যাচ্ছি কিন্তু তোমার ১৩তম জন্মদিন আমার কাছে এটাই দাবি করে। তুমি এখন কিশোর। এটা মানতে আমার হয়তো কিছুটা সময় লাগবে। আমি তোমাকে নিয়ে কতোটা গর্বিত সেটা বলে বোঝাতে পারবো না। তোমার রসবোধ, কৌতুক প্রবণতা, শক্তি, তোমার মহানুভবতা, এমনকি তোমার দুষ্টুমি। শুভ শুভ জন্মদিন, আমার ‘আর ছোট না থাকা’ সন্তান। এবারই প্রথম আমরা একসঙ্গে নেই। আমি তোমাকে খুব মিস করছি। সবসময় এবং সারাজীবনের জন্য অনেক অনেক ভালোবাসা। গাঢ় আলিঙ্গন। 

বিজ্ঞাপন

পুত্র রণবীরের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন মা সোনালী বেন্দ্রে। আর ক্যাপশনে লিখেছেন উপরের আবেগঘন লেখাটি। এই প্রথম কোন জন্মদিনে পুত্রের পাশে নেই মা। রণবীর যখন জীবনের দিকে আরও একটু এগিয়ে যাচ্ছে। তখন তার মা ক্যান্সারাক্রান্ত হয়ে শুয়ে আছেন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে, হাসপাতালের বিছানায়। দাঁতে দাঁত চেপে সহ্য করতে হচ্ছে কেমোথেরাপীর যন্ত্রণা। হয়তো এ কারণেই ছেলের জন্মদিয়ে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েছে সোনালীর মাতৃসত্তা।


আরও পড়ুন :   ইন্দিরা গান্ধী হবেন বিদ্যা বালান


সোনালী বেন্দ্রে পেশায় অভিনেত্রী। মানুষ হিসেবে সদা উচ্ছ্বল। অথচ এই হাসিখুশী মানুষটির শরীরে কদিন আগেই ধরা পড়েছে মরনব্যাধি ক্যান্সার। রোগটি ভয়ঙ্কর হলেও, সোনালী ভড়কে যাননি। এই রোগের বিরুদ্ধে শুরু করেন ইতিবাচক লড়াই। তার ভাষায় বেঁচে ফেরার লড়াই। এসময় পাশে থাকার জন্য বন্ধু, স্বজন, স্বামী ও পুত্রের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সোনালী বর্তমানে নিউইয়র্কে চিকিৎসা নিচ্ছেন। শেষ এক মাস ধরে তাকে ক্যামোথেরাপি নিতে হচ্ছে। যন্ত্রণাদায়ক এই চিকিৎসা সেবাটি নিতে গিয়ে সোনালির মাথার সব চুল পড়ে যাচ্ছিল। তাই কদিন আগেই ন্যাড়া হয়ে গেছেন এই অভিনেত্রী। তাছাড়া তার শরীরও হয়ে পড়েছিলো দুর্বল। তবে এই অভিনেত্রীর পরিবার থেকে কদিন আগে জানানো হয়েছে, সোনালীর অবস্থা এখন আগের থেকে ভালো।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

সোনালী বেন্দ্রে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর