Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫৫ হতেন শ্রীদেবী


১৩ আগস্ট ২০১৮ ২০:১৭

শ্রীদেবী

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বেঁচে থাকলে শ্রীদেবীর ৫৫ তম জন্মদিন হতো। ১৯৬৩ সালের ১৩ আগস্ট তামিলনাড়ুতে জন্মগ্রহণ করেন বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। এক বছর আগেও দিনটি ছিল সবার জন্য আনন্দের। কিন্তু এখন জন্মদিনের আনন্দের সঙ্গে ব্যাথাও আছে কিছু। কারণ এ বছর শ্রীদেবীকে ছাড়াই দিনটি পালন করছে তার পরিবার।

চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি মারা যান শ্রীদেবী। মারা যাওয়ার পর প্রথম জন্মদিন পালন করছে স্বামী বনি কাপুর, দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুর। মায়ের জন্মদিনে পুরনো একটি ছবি শেয়ার করেছেন জাহ্নবী। সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা দিন সেই ছবিটি নিয়েই ছিল তোলপাড়।


আরও পড়ুন :  রণবীর সিংকে ক্রিকেট শেখাচ্ছেন কপিল দেব


ছবিতে জাহ্নবী অনেক ছোট। মায়ের কোলে চড়ে আছে। আর বাবা বনি কাপুর তাদের পেছনে দাঁড়িয়ে আছেন। পারিবারিক এই ভালোবাসা শেষ হয়ে যায়নি। শ্রীদেবী এখন স্মৃতি হয়ে জড়িয়ে আছেন সন্তান ও স্বামীর সঙ্গে।

শ্রীদেবী বলিউডে শেষবার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ‘মম’ সিনেমায়। এছাড়াও তিনি শাহরুখ খানের ‘জিরো’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি এ বছর ডিসেম্বরে মুক্তি পাবে।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন শ্রীদেবী। তখন তার বয়স ছিল মাত্র চার। পঞ্চাশ বছরের অভিনয় জীবনে অভিনয় করেছেন প্রায় তিন শতাধিক সিনেমায়।

সারাবাংলা/পিএ /পিএম     

জাহ্নবী বনি কাপুর শ্রীদেবী


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর