Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বেপরোয়া’ দেখার সময় নেই সেন্সর বোর্ডের


১৯ আগস্ট ২০১৮ ১৩:৩৮

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ঈদুল আজহায় মুক্তি প্রতিক্ষীত ছবিগুলোর মধ্যে সবচেয়ে বড় নাম ‘বেপরোয়া’। দেশের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার একমাত্র ঈদের ছবি এটি। কিন্তু ছবিটি মুক্তি নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। কারণ ছবিটি এখনও পায়নি সেন্সর ছাড়পত্র।

ঈদের আগে শেষ কর্মদিবস ২০ আগস্ট। আর সেই দিন পর্যন্ত সেন্সর বোর্ডের সূচিতে ছবিটির নাম নেই। সেন্সর বোর্ডের সচিব মোহাম্মদ আলী সরকার এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ‘আজ (১৯ আগস্ট) ক্যাপ্টেন খান ও মনে রেখ সিনেমা দুটি দেখা হবে। এছাড়া আর কোনো সিনেমা দেখার সূচি নেই। এমনকি আগামীকালও (২০ আগস্ট) ঈদের আগের শেষ কর্মদিবসেও নেই কোনো সেন্সর প্রদর্শনী।’


আরও পড়ুন :  ‘চলচ্চিত্রে এখন ছেলেখেলা হচ্ছে’


সেই হিসেবে ববি-রোশান অভিনীত ধুন্দুমার অ্যাকশন আর সংলাপের সিনেমা ‘বেপরোয়া’ মুক্তির সম্ভাবনা নেই বলেই ধরে নিতে হয়। তবে গত সিডিউলের বাইরেও অনেক কিছু হয়। অনেক ঈদেই দেখা গেছে ঈদের আগের দিনেও দেয়া হয় সেন্সর ছাড়পত্র। তাই অবাক হওয়া যাবে না যদি ‘বেপরোয়া’ সিনেমার ক্ষেত্রেও এমনটা ঘটে। এ বিষয়ে জাজ কর্তৃপক্ষের সঙ্গে টেলিফোনে ও এসএমএসের মাধ্যমে যোগাযোগ করে কাউকে পাওয়া যায়নি।

‘বেপরোয়া’ ছিবিটি পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ। অতিথি পরিচালক হিসেবে এদেশে সিনেমা নির্মাণ করেছেন তিনি। তবে বিষয়টি নিয়ে বিতর্ক রয়েছে। চলচ্চিত্র পরিচালক সমিতি জানিয়েছে নিয়ম না মেনে দেশের সিনেমা পরিচালনা করেছেন বিদেশি পরিচালক। অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানিয়েছেন দেশের সব নিয়ম মেনেই বিদেশি পরিচালক দিয়ে ‘বেপরোয়া’ ছবিটি নির্মাণ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

জাজ মাল্টিমিডিয়া ববি বেপরোয়া রোশান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর