Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলছে শুটিং, নেই পরিচালক


৩০ আগস্ট ২০১৮ ১৮:২৭

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

চলছে নোলক সিনেমার শুটিং। রাজধানীর তেজগাঁও এলাকার একটি শুটিং স্পটে চলছে গানের দৃশ্যধারণ। গত ২৮ আগস্ট থেকে শুরু হয়েছে এই কাজ। এতে অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও ‘সুপারহিরোইন’ খ্যাত নায়িকা ববি।

দৃশ্যে শাকিব খানের ঠোঁটে কণ্ঠ দিয়েছেন হৃদয় খান। গানের কথা ‘কতটা মায়া তোর দুটি চোঁখে/ আমাকে করেছে ব্যাকুল/ কেড়ে তো নিয়েছে রাতেরই ঘুম/ অামি তো হয়েছি পাগল/ জেগে থাকি চল তুই আমি।

বেশ রোমান্টিক ঢংয়ে চলছে শুটিং। লাল শাড়ি আর নাকে নোলক পরা ববি ও রোমান্টিক শাকিবের রসায়ন নিশ্চিতভাবে আবেদন জাগাবে দর্শকের মনে।

তবে এসব ছেড়ে অনেকের নজর পরিচালকের দিকে। কে করছেন ছবির পরিচালনা? এই প্রশ্নই এখন সবার। কারণ নোলক সিনেমার পূর্ব ঘোষিত পরিচালক রাশেদ রাহা। কিন্তু প্রযোজক শাকিব সনেটের অভিযোগ দায়িত্ব ঠিকভাবে পালন করেননি রাশেদ রাহা। তাই ছবির পরিচালনার দায়িত্ব নিয়েছেন প্রযোজক শাকিব সনেট নিজেই।

সেটে গিয়ে মিলিয়ে দেখা হলো প্রযোজকের কথা। বাস্তবেও হচ্ছে তাই। প্রযোজক শাকিব সনেটই আছেন পরিচালকের আসনে।  নেই ‍রাশেদ রাহা। প্রযোজক শাকিব সনেট ও তার সহযোগীরা মিলেই দিচ্ছেন গানের দৃশ্যের নির্দেশনা।

শাকিব সনেট বললেন, ‘ছবিটি আমার প্রযোজনা ও পরিচালনাতেই মুক্তি পাবে। রাশেদ রাহা আর নোলক সিনেমার সঙ্গে নেই। ঈদুল আজহার পর গত ২৮ আগস্ট শুটিং শুরু করেছি। আজকে (৩০ আগস্ট) দিয়ে তিন দিন। মাঝখানে একদিন পরিচালক সমিতির কাজসহ অন্যান্য কাজে ব্যস্ত ছিলাম। আশা করছি আমি ও আমার টিম মিলে শেষ পর্যন্ত ভালোভাবেই কাজ শেষ করতে পারব।’

বিজ্ঞাপন

ঈদুল আজহায় মুক্তির কথা ছিল ‘নোলক’ ছবির। কিন্তু কাজ শেষ না করতে পারায় তা আর মুক্তি পায়নি। এখন ছবিটির শেষ ভাগের কাজ চলছে। দৃশ্যধারণের সব কাজ শেষ করতে সামনের পুরো সপ্তাহ সময় লাগবে। এই গানের দৃশ্যধারণের জন্য দেশের বাইরেও যেতে পারেন ‘নোলক’ সংশ্লিষ্টরা।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/আরএসও/পিএ     

নোলক ববি শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর