Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কপিল দেবের বায়োপিক, রণবীর-আল্লু একসাথে!


৮ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৩৪

রণবীর-আল্লু

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

ভারতীয় ক্রিকেটের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের বায়োপিক নির্মিত হচ্ছে। রণবীর সিং অভিনয় করছেন কপিল দেবের চরিত্রে। সেজন্য ক্রিকেটের নানা বিষয়ে তাকে তালিম দিচ্ছেন স্বয়ং কপিল দেব। এসব খবর ইতোমধ্যে সবার জানা হয়ে গেছে।

তবে একটি খবর অজানা রয়ে গেছে। বায়োপিক এই ছবিতে অভিনয় করবেন দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুন। এই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হচ্ছে। কি বিশ্বাস হচ্ছে না? ভারতীয় গণমাধ্যম এমনটিই জানিয়েছে। যদিও খবরে একটি ‘কিন্তু’ উহ্য রাখা হয়েছে। এটি গুজবও হতে পারে বলে উল্লেখ করেছে। এই ছবিতে আল্লু অর্জুন ভারতের তারকা ব্যাটসম্যান কৃষ্ণমাচারি শ্রীকান্তের চরিত্রে অভিনয় করবেন।

কপিল দেবের বায়োপিক ছবির নাম রাখা হয়েছে ‘৮৩’। পরিচালনা করছেন কবির খান। ১৯৮৩ সালে ভারত উইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ জেতার কারণে ছবির নাম ওই বছরের নামে রাখা হয়েছে। ছবির শুটিং হবে লন্ডনে।

ছবি প্রসঙ্গে রণবীর সিং বলেছিলেন, ‘ক্রিকেটের সুসময়ে আমি জন্মেছিলাম। যখন এই ছবিটির বায়োপিকে অভিনয় করার প্রস্তাব পাই তখন গল্প শুনে রাজি হয়ে যাই। এটা শুধু ক্রিকেট নিয়ে গল্প নয়। একটি মানবিক গল্পের ছবি হতে যাচ্ছে।’

এদিকে আল্লু অর্জুন বায়োপিকে অভিনয় করার বিষয়ে কোন মতামত জানাননি। যদি তিনি এতে অভিনয় করেন তাহলে নিঃসন্দেহে বাড়তি মাত্রা যোগ হবে। সেই সঙ্গে বক্স অফিসে ঝড় তুলতে পারে। আল্লু অর্জুনের জনপ্রিয়তার কথা তো অজানা নয়। ছবিতে তিনি থাকা মানেই ছবি হিট। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত তিনি ছবি অিভিনয় করেন কিনা!

সবশেষ ‘না পেরু সুরিয়া’ ছবিতে অভিনয় করেন আল্লু। রীতিমতো বক্স অফিস তোলপাড় করে দেয়। বলিউডে অভিষেকের ব্যাপারে সঠিক তথ্য না পাওয়া গেলেও প্রথমবারের মতো তিনি তামিল ছবিতে অভিনয় করবেন। এটি পরিচালনা করবেন তামিল পরিচালক লিঙ্গস্বামী।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

আল্লু অর্জুন কপিল দেব বায়োপিক রণবীর সিং

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর