Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একশো কোটির পথে ‘স্ত্রী’


১০ সেপ্টেম্বর ২০১৮ ১৭:২৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বলিউডে আরও একটি ছবি একশো কোটির ক্লাবের দিকে এগিয়ে যাচ্ছে। ছবির নাম ‘স্ত্রী’। এটি পরিচালনা করেছেন অমর কৌশিক। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও।

গত (৩১ আগস্ট) ছবিটি মুক্তি পায়। মুক্তির পরেই সাড়া ফেলে দেয়। ‘মিলেগি মিলেগি’ শিরোনামের ছবিটির একটি গান তুমুল জনপ্রিয়তা পায়। শুধু তাই নয়, বলিউডের চলচ্চিত্র সমালোচকরাও ছবিটির প্রশংসায় পঞ্চমুখ। যার ফলে দিন গড়ানো সঙ্গে সঙ্গে ছবিটির ব্যবসা বাড়তে থাকে। প্রথম দিনেই এটি আয় করে ৬ কোটি ৪২ লাখ রুপি। আর প্রথম সপ্তাহ শেষে বেড়ে দাঁড়ায় ৩২ কোটি ৩৮ রাখ রুপিতে। প্রথম সপ্তাহের সফলতাও অব্যাহত থাকে দ্বিতীয় সপ্তাহে। মুক্তির দশ দিনের মাথায় এসে সব মিলিয়ে ছবিটি আয় করেছে ৮২ কোটি ২৯ লাখ রুপি। সুতরাং বোঝা যাচ্ছে এভাবে চলতে থাকলে চলতি সপ্তাহেই ছবিটি একশো কোটির মাইলফলক স্পর্শ করবে।

‘স্ত্রী’ ছবিটি মূলত কমেডি ভৌতিক ঘরানার। ছবির গল্প একটা পুরনো লোকগাথা থেকে নেওয়া হয়েছে। গল্প অনুয়াযী একটি পেত্নী প্রতিদিন রাতে গ্রামের যুবকদের নাম ধরে ডাকতে থাকে। যে তার ডাকে সাড়া দেয় তাকে পরেরদিন মৃত অবস্থায় পাওয়া যায় ।

ছবিটিতে শুটিং করার সময় নাকি ভৌতিক অভিজ্ঞতার সম্মুখিন হতে হয়েছে রাজ কুমার রাওকে। ভারতীয় গণমাধ্যমকে তিনি ভৌতিক অভিজ্ঞতার কথা বলেছিলেন। রাজ কুমার রাও জানিয়েছিলেন, ‘দিনের বেলাতেও আমাদের সব সময় দল বেঁধে থাকতে হতো। সবসময় একটা গা ছমছমে পরিবেশের মধ্যে আমরা শুটিং করতাম। একদিন শুটিং চলাকালীন আমাদের একজন লাইট বয় ১৫ ফিট ওপর থেকে পড়ে যায়। পরে সে বলেছিল পিছন থেকে কেউ ঠেলে ফেলে দিয়েছে। কিন্তু সেখানে কেউ ছিলনা। আমার অনেকবার মনে হয়েছে অদৃশ্য কেউ আমাদের ওপর নজর রাখছে।’

এই ছবিতে আরও অভিনয় করেছেন অপশক্তি খুরানা, অভিষেক ব্যানার্জী, পঙ্কজ ত্রিপাঠী। পঙ্কজ ত্রিপাঠী এতে অসাধারণ অভিনয় করেছে বলে রিভিউ দিয়েছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম।

সারাবাংলা/আরএসও/পিএম

পঙ্কজ ত্রিপাঠী বক্স অফিস রাজ কুমার রাও শ্রদ্ধা কাপুর স্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর