Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নাকাব’ প্রচারে আসছেন নায়িকারা


১১ সেপ্টেম্বর ২০১৮ ১৩:৩৪

নুসরাত জাহান

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

সেপ্টেম্বরের ১৫ তারিখে পশ্চিম বাংলায় ‘নাকাব’ মুক্তি পাওয়ার কথা ছিলো। পরে এক সপ্তাহ পিছিয়ে দেয়া হয় ছবিটির প্রদর্শনের তারিখ। সাফটার সিনেমা বিনিময় নীতির আওতায় একই তারিখে বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। সেপ্টেম্বরের ২১ তারিখে দুই বাংলায় একসঙ্গে প্রদর্শিত হবে এই সিনেমা।

বাংলাদেশে ‘নাকাব’ পরিবেশন করছে জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটি জানিয়েছে, প্রথম সপ্তাহে দেশের একশরও বেশি সিনেমা হলে প্রদর্শিত হবে রাজীব কুমার বিশ্বাস পরিচালিত ছবিটি। পরের সপ্তাহে দেড়শরও বেশি হলে দেখানো হবে নাকাব। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। তার বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ও সায়ন্তিকা। ‘নাকাব’ প্রযোজনা করেছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।


আরও পড়ুন :  গভীর হচ্ছে রণবীর আলিয়ার প্রেম


‘নাকাব’ অনেকটা আদিভৌতিক ছবি। যেখানে মৃত আত্মার সঙ্গে কথা বলার ক্ষমতা রাখেন শাকিব। তবে এই অতি প্রাকৃত ক্ষমতাই তার জন্য কাল হয়ে দাঁড়ায়। জড়িয়ে পড়েন পুলিশি জটিলতায়। নাকাব নিয়ে কলকাতায় ভালোই উন্মাদনা আছে। দুর্গা উৎসবের আগে আরো একটি উৎসবের কারণ এই ছবি।

বাংলাদেশেও একই উন্মাদনা তৈরি করতে ছবিটির দুই নায়িকাকে উড়িয়ে আনছেন জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির সিইও আলীমুল্লাহ খোকন জানিয়েছেন, ‘নাকাব’ এর প্রচারণায় ঢাকায় আসবেন নুসরাত জাহান ও সায়ন্তিকা। তাদের সঙ্গে প্রচারণায় অংশ নেবেন শাকিবও।

ছবির প্রচারণায় অংশ নিতে দুই দিনের জন্য আগামী ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসবেন নুসরাত ও সায়ন্তিকা। সংবাদ সম্মেলনের পাশাপাশি বিভিন্ন বিশ্ববিদ্যালয়েও যাবেন তারা। ছবিটি নিয়ে কথা বলবেন শিক্ষার্থীদের সঙ্গে; তাদেরকে ছবিটি দেখতেও উৎসাহিত করবেন।


আরও পড়ুন :  যারা লড়ছেন ডিরেক্টরস গিল্ড নির্বাচনে


সারাবাংলা/টিএস/আরএসও

জাজ মাল্টিমিডিয়া নাকাব নুসরাত শ্রী ভেঙ্কটেশ ফিল্মস সায়ন্তিকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর