বিজ্ঞাপন

গভীর হচ্ছে রণবীর আলিয়ার প্রেম

September 11, 2018 | 1:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

মিষ্টি এক প্রেমের সম্পর্কে জড়িয়ে আছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। সম্পর্কের ব্যাপারে পরিবার থেকে আগেই মিলেছে সম্মতি। ফলে প্রেম প্রকাশে কোন রাখঢাক রাখছেন না এই জুটি। ইনস্টাগ্রামে গতকালও যে ছবিটি শেয়ার করছেন আলিয়া, সেখানেও একসঙ্গে ভালো থাকার কথা ইঙ্গিত করেছেন এই তারকা।

ইনস্টাগ্রামের ছবিটিতে আলিয়ার পাশে রণবীর ছাড়াও ছিলেন অয়ন মুখার্জী। দুজনের সঙ্গে দুষ্টুমি করছিলেন আলিয়া। এমন সময় কেউ একজন ছবিটি তুলেছে তাকে না জানিয়ে। ছবিতে আলিয়া ও রণবীরকে বেশ সুখি মনে হচ্ছিল। ছবির ক্যাপশনে ডিজনির ‘দ্য লায়ন কিং’ সিনেমার একটি গান জুড়ে দিয়েছেন আলিয়া। যেখানে বলা আছে, ‘আর কোন দুঃখ নেই, তোমার পরবর্তী দিনগুলোর জন্য।’


আরও পড়ুন :  যারা লড়ছেন ডিরেক্টরস গিল্ড নির্বাচনে


বুলগেরিয়ায় ‘বহ্মাস্ত্র’ ছবির সেট থেকে ছবিটি তোলা। সেখানে আলিয়া-রণবীর মিলে সিনেমা যেমন করছেন, তেমনি প্রেমও করছেন চুটিয়ে। প্রতিদিনই ঘুরতে যাচ্ছেন সোফিয়ার ঐতিহাসিক স্থানগুলোতে। আর ছবি তোলে সেসব দেখাচ্ছেন ভক্তদের। এছাড়াও ভারতীয় আত্মীয়দের বাসায় বেড়াচ্ছেন দুজনে মিলে।

বিজ্ঞাপন

প্রেম স্বীকার করে নেয়ার পর থেকে এখন পর্যন্ত এ জুটির কয়েক হাজার ছবি ভেসেছে অন্তর্জালে। নিজেরাও শেয়ার করেছেন শ’এর ওপরে ছবি। ছবিগুলোতে তাদের অভিব্যাক্তি দেখে এটা নিশ্চিত হওয়া গেছে যে আগের যেকোন সম্পর্কের চেয়ে বেশ ভালো আছেন দুজন।

প্রেমের বাইরে অবশ্য দুজনেই খুব ব্যস্ত সময় পাড় করছেন। আলিয়ার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে সবচেয়ে আলোচিত ছবিটির নাম ‘তখত’। এই ছবিটি দিয়েই দীর্ঘদিন পর পরিচালনায় আসছেন করণ জোহর। যেখানে আলিয়ার সঙ্গে অভিনয় করবেন কারিনা কাপুর খান, রণবীর সিং, ভূমি পেডনেকার, ভিকি কৌশল ও জাহ্নবী কাপুর। ছবিটিতে বলা হবে মুঘল জামানার গল্প।

করণের আরো একটি ছবিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। এই ছবির নাম ‘কলঙ্ক’, যেখানে তার সঙ্গে অভিনয় করবেন মাধুরী দিক্ষিত, সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান ও সোনাক্ষী সিনহা। একই সময়ে, রণবীর কাপুর অভিনয় করবেন যশরাজ ফিল্মসের ‘শমশেরা’ ছবিটি।

বিজ্ঞাপন

View this post on Instagram

It means no worries, for the rest of your dayssss…hakuna matata ??

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন