Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হ্যাপি ‘বলিউডি’ ইয়ার [ফটোস্টোরি]


১ জানুয়ারি ২০১৮ ১৪:১৯

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কেউ ঘরে, কেউ বাইরে, দেশের ভেতর- দেশের বাইরে, নেচে-গেয়ে, বন্ধুদের সঙ্গে নতুন বছর উদযাপন করেছে বলিউড তারকারা।

বলিউড বিগ-বি অমিতাভ বচ্চন ২০১৭ এর শেষ প্রহর থেকে ২০১৮ এর প্রথম প্রহর কাটিয়েছেন নিজের বাড়িতেই। উদযাপনে তার সঙ্গী ছিলো দুই নাতনি আরাধ্য বচ্চন এবং নাভায়া নাভেলি। অমিতাভ ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, ‘কন্যা বেস্ট, আর নাতনি বেস্টেস্ট।’ নতুন বছরে আরাধ্যকে মাথায় পরার টায়রা দিয়েছেন অমিতাভ।

পরিবারের সঙ্গেই নিউ ইয়ার কাটিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। অন্যদিকে আনুশকা শর্মা এখন সাউথ আফ্রিকায়। কোহলির সঙ্গে জমিয়ে উদযাপন করেছেন ২০১৮ এর প্রথম প্রহর। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে উদযাপনের কথা না লিখে, শাহরুখ ও আনুশকা জানিয়েছেন তাদের নতুন সিনেমার খবর। আনন্দ এল রায়ের পরিচালনায় শাহরুখ-আনুশকা জুটি যে অভিনয় করবেন তার প্রথম পোস্টার প্রকাশ হবে সোমবার। ভক্তদের ছবির প্রথম ঝলক দেখার প্রস্তুতি নিতে বলেছেন শিল্পী ও পরিচালক। ছবিতে আরো আছেন ক্যাটরিনা কাইফ।

ভারতীয় ডিভা, মিস ইউনিভার্স সুস্মিতা সেন নিউ ইয়ার উদযাপন করেছেন তার দুবাইয়ের বাড়িতে।

অভিনেত্রী বিপাশা বসু ছিলেন ঘরেই, নিউ ইয়ার করেছেন স্বামী করনের সঙ্গেই। গভীর রাতের পার্টিতে ছিলেন কাছের বন্ধুরা। একটি ভিডিও শেয়ার করেছেন বিপাশা।

এছাড়াও টুইটারে, ইন্সটাগ্রামে ছবি দিয়ে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন অনেকেই। সাইফ আলী খান ও কারিনা কাপুর সুইজারল্যান্ডে কাটিয়েছেন নিউ ইয়ার।

ভারতীয় ফ্যাশন আইকন মানিশ মালহোত্রা চার বন্ধুর সঙ্গে ছবি তুলে জানিয়েছেন, ‘বন্ধুরা থাকলে নিউ ইয়ার আরো আনন্দের হয়ে ওঠে।’ চার বন্ধুর তোলা সেই ছবির এক বন্ধু করণ জোহর।

বিজ্ঞাপন

রাতে সানি লিওনি ছবি পোস্ট করেছেন তার দুই বন্ধুর সঙ্গে। ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এছাড়াও অভিনেত্রী শাবানা আজমী স্ব-পরিবারে উদযাপন করেছেন বছরের প্রথম দিন।

সালমান খান না থাকলেও, খান পরিবারের অন্যান্যরা মিলে ভালোই কাটিয়েছেন নতুন বছরের প্রথম রাত।

সারাবাংলা/পিএ/টিএস

 

নিউ ইয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর