Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রহস্যে ঠাসা দেবীর ট্রেইলার


১২ অক্টোবর ২০১৮ ১৬:২৮

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

‘প্রকৃতি বড় অদ্ভুত, কিছু সত্য সে পরম মমতায় নিজের কাছে লুকিয়ে রাখে।’ শারদীয় মৌসুমের সবচেয়ে কাঙ্ক্ষিত সিনেমা ‘দেবী’র ছায়াচমকে [ট্রেইলার] এমনটাই বলতে শোনা গেল চঞ্চল চৌধুরীকে। চরিত্রের নাম মিসির আলি। হুমায়ূন আহমেদের লেখনী থেকে উঠে আসা এই চরিত্রটি বেশ যুক্তিবাদী ও বাস্তবতাপ্রেমী। অক্টোবরের উনিশ তারিখে বড় পর্দায় তাকে দেখে ফেলবে দর্শকেরা।

শুধু মিসির আলিই নয়, দর্শকের সঙ্গে রানু, আনিসি এবং নীলুরও দেখা হয়ে যাবে একইদিনে। ছবির গুরুত্বপূর্ণ এই তিনটি চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, অনিমেষ আইচ ও শবনম ফারিয়া। ‘দেবী’ সিনেমার চমকচিত্র [ট্রেইলার] দেখে মনে হবে সব মিলিয়ে উপভোগ্য একটি সিনেমাই পেতে যাচ্ছে বাংলা সিনেমার দর্শকেরা।

জয়া ছবিটি প্রসঙ্গে সারাবাংলাকে জয়া বলেছেন, ‘অনেক যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করেছি আমরা। মিসির আলি চরিত্রটি ঠিক ভাবে উপস্থাপনের একটা চেষ্টা আমাদের সবার মধ্যেই ছিল। অনম বিশ্বাস [পরিচালক] নিজের সেরাটা দিয়ে চেষ্টা করেছে, চঞ্চল করেছে অভিনয়। আশা করি দর্শকেরা উৎসব করে ছবিটি দেখতে যাবে। দেবী দেখে তারা নিরাশ হবে না।’

দেবী নিয়ে দর্শক বেশ আশাবাদী। বিশেষ করে ছবিটির প্রচারণার জন্য অন্তর্জালে প্রকাশ করা ভিডিওগুলো দেখে দর্শকেরা প্রশংসা করছেন অভিনয়ের ও নির্মাণ শৈলীর। অনেকে লিখে যাচ্ছেন উচ্ছ্বসিত মন্তব্য।

খোরশেদ আলম অর্ণব নামে একজন লিখেছেন, ‘সরকারি অনুদানের ছবি যে এতোটা ভালো হতে পারে তা এই প্রথম দেখলাম। সরকারি অনুদানের নামে টেলিফিল্ম এর দিন শেষ। খুব ভালো উদ্যোগ জয়া আহসানের। ধন্যবাদ পুরো টিম কে। ধন্যবাদ হুমায়ূন আহমেদকেও এমন সুন্দর গল্প লেখার জন্য। তোমাকে নিয়ে আমরা গর্বিত জয়া।’

যাই হোক, এই ছবি নিয়ে জয়ার আরেক কর্মস্থল কলকাতায়ও উচ্ছ্বাস প্রকাশ করছেন অনেকে। নন্দিত পরিচালক সৃজিত মুখার্জী একটি ভিডিও বার্তাও শেয়ার করেছেন অন্তর্জালে। যেখানে মিসির ছবিটি নিয়ে নিজের ভালাবাসার কথা জানিয়েছেন তিনি। সব মিলিয়ে আশা করা যাচ্ছে ছবিটি বেশ ভালো সাড়া ফেলবে প্রেক্ষাগৃহে।

ট্রেইলারের লিংক: https://www.youtube.com/watch?v=_v9eIPXXBig

সারাবাংলা/টিএস/পিএ

চঞ্চল চৌধুরী জয়া আহসান দেবী


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর