Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুন-এপ্রিলে বলিউডে দুই ধামাকা!


৫ জানুয়ারি ২০১৮ ১৫:৪৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক

চলতি সময়ে বলিউডে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম সঞ্জয় দত্তের বায়োপিক। নানা কারণেই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে রয়েছে উত্তেজনা।

প্রথমত, ছবিটি আলোচিত-সমালোচিত বলিউড স্টার জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নির্ভর। উত্তেজনার দ্বিতীয় কারণ ছবিটির পরিচালক রাজকুমার হিরানী। ‘মুন্না ভাই’, ‘থ্রি ইডিয়ট’ ছবি পরিচালনা করে তিনি বসে গেছেন দর্শক মনে। আর তৃতীয় কারণ, সঞ্জয়ের চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর।

শোনা যাচ্ছিল ছবিটি মুক্তি পাবে মার্চের ৩০-এ। কিন্তু সেই সময় মুক্তির সম্ভাবনা রয়েছে টাইগার শ্রফের ‘বাঘি টু’। বক্স অভিসে যেন কোনো ক্ল্যাশ না হয়, সে জন্যই পেছানো হয়েছে ‘দত্ত’ ছবির মুক্তির তারিখ। শুধু তাই নয়, আসছে রোজার ঈদে মুক্তি পাবে ‘ভাইজান’ সালমান খানের ‘রেস ৩’। তাই সব বিবেচনায় এনে সাঞ্জু বাবার বায়োপিক বড় পর্দায় আসছে জুনের ২৯ তারিখে।

জুনের আগে বলিউডে রয়েছে আরো বেশ কিছু ধামাকা। যার অনেক সিনেমার মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি এখনো।

সেই ধামাকাদার সিনেমাগুলোর মধ্যে দিনক্ষণ ঠিক করে ফেলেছের সুপারস্টার রজনীকান্ত। তার নতুন সিনেমা ‘২.০’ মুক্তির কথা ছিল ২০১৭ তে। কিন্তু গ্রাফিক্স ও জিএফএক্সের কাজ ঠিকমতো না হওয়ায় ২০১৮-এর প্রথমেই মুক্তির কথা ছিল ছবিটির।

কেটে গেছে কুয়াশা। ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে রজনীকান্ত, অক্ষয় কুমার, এমি জ্যাকসন অভিনীত ‘২.০’। এটি রোবট ছবির সিকুয়্যাল। এছাড়াও অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ মুক্তি পাচ্ছে ২৫ জানুয়ারি।

সারাবাংলা/পিএ/টিএস

রজনীকান্ত সঞ্জয় দত্ত

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর