Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একসঙ্গে শাহরুখ-সালমান-বানসালী


৪ নভেম্বর ২০১৮ ১৫:১৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

আপনি যদি ভারতীয় সিনেমার পোকা হোন তাহলে এই খবরটি আপনাকে আনন্দ দিবে। বলিউডের সবচেয়ে বড় দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান এবার একসঙ্গে অভিনয় করছেন। খবর অনুযায়ী ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় লীলা বানসালী। দু’জনেই আলাদা আলাদাভাবে এই পরিচালকের সঙ্গে কাজ করলেও এবারই প্রথম তারা এক হয়ে দাঁড়াবেন বানসালীর ফ্রেমে।


আরও পড়ুন :  মহাখালীতে চালু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স


সঞ্জয় লীলা বানসালীর ওই ছবিটি হবে দুই নায়ক কেন্দ্রিক। সামাজিক এই ছবিতে শাহরুখ-সালমান বন্ধুর চরিত্রে অভিনয় করবেন। যেখানে জীবনের বাঁক বদলের সঙ্গে সঙ্গে নিজেরা নিজেদের শত্রুতে পরিণত হবেন। এই ছবিটি ১৯৯১ সালে মুক্তি পাওয়া ‘সওদাগর’ ছবিটির মতো হবে। যেখানে একসঙ্গে অভিনয় করেছিলেন দিলীপ কুমার ও রাজ কুমার।

অনেক দিন থেকেই শাহরুখ ও সালমান একসঙ্গে ছবি করতে চাচ্ছিলেন। তাদের এই চাওয়াটা বলিউডের অনেকেরই জানা। সেই জানার সুযোগটাই লুফে নিয়েছেন বানসালী। ছবিটি নিয়ে দুজনের সঙ্গে কথা বলেছেন, রাজিও করিয়েছেন। নয় মাস ধরে ছবিটির চিত্রনাট্য তৈরী করা হয়েছে। সবকিছু ঠিক মতো চলে তাহলে আসছে বছরের জুন-জুলাইয়ে শুরু হবে ছবিটির নির্মাণ কাজ।

শাহরুখ-সালমান এর আগে বেশ কয়েকটি সিনেমায় এক হয়ে অভিনয় করেছেন। করণ-অর্জুন সিনেমায় তাদের অভিনয় এখনো সিনেমাপ্রেমীদের চোখে লেগে আছে। ১৯৯৮ সালের ‘কুচ কুচ হোতা হ্যায়’, ২০০২ সালের ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবিগুলোতেও তাদেরকে এক সঙ্গে দেখা গেছে। ২০০৮ সালে তাদের বন্ধুত্ব ভেঙ্গে যাওয়ার পর অনেক দিন মুখ দেখা দেখি বন্ধ রেখেছিলেন দুই খান। যার শেষ হয়েছে ‘টিউবলাইট’ ছবিতে দুজনের অভিনয়ের মধ্য দিয়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

যুক্তরাষ্ট্রে গেলেন ‘দেবী’

মম চিত্তে মৃন্ময়ী মৌসুমী

বলিউডের ছোট্ট ‘ভূত’


শাহরুখ খান সঞ্জয় লীলা বানসালি সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর