Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহাখালীতে চালু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স


৪ নভেম্বর ২০১৮ ১৪:০৬

স্টার সিনেপ্লেক্স

এন্টারটেইনমেন্ট করেসন্ডেন্ট ।।

সিনেমাপ্রেমী দর্শকদের জন্য সুসংবাদ নিয়ে এলো ‘স্টার সিনেপ্লেক্স’। বিশেষ করে রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, রামপুরাসহ ঢাকা উত্তরের এই এলাকার দর্শকদের জন্য খবরটা বেশ আনন্দের। অনেক দিন থেকে এই এলাকার দর্শকদের চাহিদা ছিল তাদের কাছাকাছি জায়গায় স্টার সিনেপ্লেক্সের একটি হল করা হোক। তাদের সেই চাহিদা পুরণ হতে যাচ্ছে।


আরও পড়ুন :  যুক্তরাষ্ট্রে গেলেন ‘দেবী’


রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু হতে যাচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’-এর আরেকটি মাল্টিপ্লেক্স সিনেমা হল। ৩১ অক্টোবর শো-মোশন লিমিটেড এবং এসকেএস টাওয়ার কতৃপক্ষের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এরই সাথে আনুষ্ঠানিকভাবে মাল্টিপ্লেক্স স্থাপনের যাবতীয় প্রস্তুতি শুরু হলো।

২০১৯ সালের মে মাস নাগাদ মাল্টিপ্লেক্সটি চালু হবে বলে জানান শো-মোশন লিমিটেড (স্টার সিনেপ্লেক্স)- এর চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। আর্ন্তজাতিক মানসম্পন্ন নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। হলিউডের ছবির পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এখানে।

চলতি মাসেই ঢাকার সীমান্ত স্কয়ারে আরেকটি মাল্টিপ্লেক্স চালু হতে যাচ্ছে। এ ছাড়া ২০১৯ সালের মধ্যে ঢাকার উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০টি হল নির্মাণ এবং ধারাবাহিকভাবে দেশব্যাপী ১০০ টি হল নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান শো-মোশন লিমিটেডের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

মম চিত্তে মৃন্ময়ী মৌসুমী

বলিউডের ছোট্ট ‘ভূত’


প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স হল

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর