Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অক্ষয়ের ‘মঙ্গল’ মিশন শুরু


২৪ নভেম্বর ২০১৮ ১৪:২৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

এক দশক পর আবারও একসঙ্গে সিলভার পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় কুমার ও বিদ্যা বালান। ভারতের প্রথম মহাকাশ কেন্দ্রিক সিনেমা ‘মিশন মঙ্গল’ সিনেমায় দেখা যাবে এই জুটিকে। সবশেষে তাদের দুজনকে ‘ভুল ভুলাইয়া’ সিনেমায় একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল। সাইকো থ্রিলার ঘরানার সিনেমাটি তখন বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল।

‘মিশন মঙ্গল’ সিনেমাটি প্রযোজনা করছেন পরিচালক আর বাল্কি। ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, চলতি সপ্তাহে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

তবে শুটিংয়ের বিষয়ে বিস্তারিত কোন তথ্য জানানো হয়নি। জানা গেছে শুটিংয়ের প্রথম দিনে বিদ্যা বালান বাদামী রঙের শাড়ি পরে ছিলেন, তার ঘাড়ের কাছে দৃশ্যমান একটি পরিচয়পত্র ছিল। অন্যদিকে অক্ষয় কুমারের পড়নে ছিল নীল রঙের জামা এবং ক্রিম রঙের ট্রাউজার।

সিনেমায় বিদ্যা বালান ভারতীয় মহাকাশ গবেষণা কেন্দ্রের একজন সদস্যর চরিত্রে অভিনয় করছেন। অক্ষয় কুমার ঠিক কোন চরিত্রে অভিনয় করছেন সেটা এখনো গোপন রাখা হয়েছে।

অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিও এবং কেপ অব গুড ফিল্মস। এতে আরও অভিনয় করছেন কৃতি কুলহারি, তাপসী পান্নু এবং সোনাক্ষী সিনহা।

সারাবাংলা/আরএসও/টিএস/পিএম

অক্ষয় কুমার বিদ্যা বালান মিশন মঙ্গল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর