Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুরূপের লেখায় আসিফের গান ‘প্রেমের কবিতা’


২৬ নভেম্বর ২০১৮ ১৭:০৭

আসিফ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবরের কণ্ঠে আসছে নতুন গান। শিরোনাম ‘প্রেমের কবিতা’। গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ। একক কণ্ঠেই গানটি গাইবেন আসিফ।

‘প্রেমের কবিতা’ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন। গানটি ব্যবহার হবে একটি সিনেমায়। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রপরিচালক রিয়াজুল রিজু’র দ্বিতীয় সিনেমা ‘প্রেমের কবিতা’র টাইটেল গান হিসেবে থাকছে এটি।


আরও পড়ুন :  আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানানোর গানে ফাহমিদা নবী


গানটির দুটি ভার্সন ব্যবহৃত হবে সিনেমায়। একটি রোমান্টিক ভার্সন ও অন্যটি স্যাড ভার্সন। দুটি ভার্সনেই ‘প্রেমের কবিতা’ গানটি পাওয়া যাবে রূপালি পর্দায়।

এ প্রসঙ্গে গায়ক আসিফ আকবর জানান, ‘প্রেমের কবিতা সিনেমার এই গানের ব্যাপারে আমার সাথে মৌখিকভাবে কথা চূড়ান্ত হয়েছে। আশা করছি প্রেমের কবিতা সিনেমার গানটি সবার কাছে ভালো লাগবে। এছাড়া অনুরূপ আইচ তো জনপ্রিয় গীতিকার। আহম্মেদ হুমায়ুনও ভালো সংগীত পরিচালক। সব মিলিয়ে মনে হচ্ছে ভালো একটা গান হতে চলেছে সিনেমার জন্যে।’

অন্যদিকে অনুরূপ আইচ বলেন, ‘প্রেমের কবিতা সিনেমার জন্যে এই গানটি লিখেছি প্রায় দেড় বছর আগে। তখন থেকেই আসলে এই সিনেমার পরিকল্পনা বা কাজ শুরু হয়েছে। গানটি যেহেতু আসিফ গাইছেন, কাজেই গানটি ভালো সাড়া ফেলবে।’

উল্লেখ্য, মাত্র তিন মাস আগে প্রকাশিত অনুরূপ আইচের গান ‘মেঘ বলেছে’ আসিফ ও কর্নিয়ার দ্বৈত কণ্ঠে বেশ ভালো সাড়া ফেলেছে শ্রোতা মহলে।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক হচ্ছেন তারা

আমজাদ হোসেনের অবস্থার আবারও অবনতি

জিটিভিতে ‘কাঠ পুতুলের গল্প’

আনকাট সেন্সর ছাড়পত্র পেলো ‘জন্মভূমি’


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

অনুরূপ আইচ আসিফ আকবর গান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর