Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউটিউবে মুক্তি পাচ্ছে ‘দি ডিরেক্টর’


২৭ নভেম্বর ২০১৮ ১৩:০৬

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

২০১০ বা তারও আগে শুরু হয় ‘দি ডিরেক্টর’ ছবিটির নির্মাণ কাজ। ২০১৩ সালে সেন্সর বোর্ডে জমা পড়ে ছবিটি। সেসময় প্রায় দুই বছরেও সেসন্সর সার্টিফিকেট পায়নি কবি কামরুজ্জামান কামু পরিচালিত ছবিটি। মুক্তির বিষয়টি গড়ায় আদালত অবধি। একসময় ছবিটি আটকে দেয়ার আবেদন করেন ছবিরি মূল নায়িকা পপিও। অভিযোগ ছবিতে তাকে অশ্লীল ভাবে উপস্থাপন করেছেন পরিচালক!


আরও পড়ুন :  সেন্সরের দিনে এলো ‘দহন’-এর গান


অনেক ঝামেলা শেষে ২০১৫ সালের শুরুতে সেন্সর সার্টিফিকেট পায় ‘দি ডিরেক্টর’। দর্শকেরা আশায় বুক বাঁধেন- এবার বোধহয় দেখা যাবে ছবিটি। সে আশায়ও গুঁড়েবালি কারণ ছবিটি হলে চালানোর মতো অর্থ নেই পরিচালক কামুর পকেটে! শেষে ২০১৮ সালের এই শেষ সময়ে পরিচালক সিদ্ধান্ত নিলেন অন্তর্জালে মুক্তি দেবেন তার ছবি।

কামরুজ্জামান কামু জানিয়েছেন, কয়েক দিনের মধ্যেই ইউটিউবে মুক্তি দেয়া হবে ‘দি ডিরেক্টর’।

সারাবাংলাকে এই কবি ও নির্মাতা আরও জানান, তার জীবনের সুন্দরতম সময়টি খেয়ে ফেলেছে এই সিনেমা। কামুর ভাষায়, ‘এই ছবিটি নিয়ে আমি স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন- দুঃস্বপ্ন হয়ে আমাকে তাড়া করেছে এতোদিন। কিন্তু আমাকে ভাঙ্গতে পারেনি। আমি সবসময় চেয়েছি আমার এই সৃষ্টি সবাই দেখুক। নিয়মের বেড়াজালে সেটা সম্ভব হয়নি। এখন ইউটিউবে দিয়ে দেবো ডিরেকটরকে। দর্শকেরা দেখতে পাবেন।’

‘দুয়েক দিন’-এর মধ্যে ছবিটি প্রকাশ পাবে বললেও নির্দিষ্ট কোন তারিখ বলেননি কামু।

‘সান বিডিটিউব’ নামের ইউটিউবে চ্যানেলে মুক্তি পাবে ‘দি ডিরেক্টর’। এই চ্যানেলেই এর আগে সিনেমাটির দুটি গানও প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘আমি তোমার ডিরেক্টর, তুমি হিরোইন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ ও মারজুক রাসেল। অন্য গানটির শিরোনাম ‘হাতের উপর হাতের পরশ রবে না’। গানটির কথা, সুর ও শিল্পী কামরুজ্জামান কামু। কামু’র লেখা গানটি প্রয়াত কন্ঠশিল্পী সঞ্জীব চৌধুরীর কন্ঠে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।


আরও পড়ুন :  আবারও সিনেমায় গান গাইবেন শাকিব খান


‘দি ডিরেক্টর’ সিনেমায় অভিনয় করেছেন, মোশাররফ করিম, পপি, মারজুক রাসেল, কামরুজ্জামান কামু, কচি খন্দকার, সুইটি, নাফিজাসহ আরও অনেকে।

সারাবাংলা/টিএস/পিএম

কচি খন্দকার কামরুজ্জামান কামু দি ডিরেক্টর নাফিজা পপি মারজুক রাসেল মোশাররফ করিম সুইটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর