বিজ্ঞাপন

সেন্সরের দিনে এলো ‘দহন’-এর গান

November 27, 2018 | 12:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রচারণা যা হওয়ার হয়েছে। এখন মুক্তির অপেক্ষা। আসছে শুক্রবারেই [৩০ নভেম্বর] দর্শকেরা প্রেক্ষাগৃহে বসে ‘দহন’ দেখার সুযোগ পাবেন। ছবিটি দেখানোর জন্য প্রয়োজনীয় সেন্সর সার্টিফিকেটও পেয়ে গেছেন নির্মাতারা। সোমবার সেন্সর বোর্ড বিনা কর্তনে ‘দহন’ দেখানোর অনুমতি দিয়েছেন।


আরও পড়ুন :  আবারও সিনেমায় গান গাইবেন শাকিব খান


রায়হান রাফি পরিচালিত এই চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সিয়াম-পূজা জুটি। ছবিটি প্রযোজনা করেছেন জাজ মাল্টিমিডিয়া।

সেন্সর পাওয়ার এই খবরটি সারাবাংলার এই প্রতিবেদককে জানান রায়হান রাফি। সোমবার সন্ধ্যায় প্রদর্শনের অনুমতিপত্রটি হাতে আসে তার। রাফি বলেন, ‘আমি খুব খুশী। কোন দৃশ্যই ফেলতে হবে না। সিনেমা আমার সন্তানের মতো। এর কোন দৃশ্য কেটে ফেলা খুব কষ্টকর। সেন্সর বোর্ডকে ধন্যবাদ তারা বিষয়টি অনুধাবন করেছেন। এখন দর্শকদের ধন্যবাদ দেয়ার পালা।’

বিজ্ঞাপন

‘দহন’ এর প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘দহন আমার স্বপ্নের সিনেমা। আমার প্রযোজনার ক্যারিয়ারে আর কোন সিনেমার জন্য আমি এতোটা উত্তেজনাবোধ করিনি। এই ছবিটি ইতোমধ্যেই দুইবার দেখেছি, শুক্রবার আবার হলে বসে দেখবো। আনকাট সেন্সর পাওয়ায় ভালো লাগছে।’

এদিকে, সেন্সর পাওয়ার দিনে ছবিটির আরও একটি গান প্রকাশ পেয়েছে অন্তর্জালে। ‘সকাল হাসে’ শিরোনামের হালকা চালের রোমান্টিক এই গানটি গেয়েছেন ইমরান ও বুশরা। গায়িকার নিজের কথায় গানটির সংগীতায়োজন করেছেন ইমন সাহা।

‘দহন’ রাজনৈতিক নিরীক্ষাধর্মী সিনেমা। ক্ষমতা পরিবর্তনের খেলায় কোনও প্রাণ যেন অকালে ঝরে না পড়ে- এটিই হচ্ছে ছবিটির মূল বক্তব্য। ছবিতে সিয়াম অভিনয় করেছেন একজন মাদকাসক্ত যুবকের চরিত্রে, পূজা চেরি হয়েছেন গার্মেন্টস শ্রমিক। ট্রেইলার দেখে মনে হয়েছে, দুজনের প্রণয় ও ট্র্যাজিক পরিনামের গল্পে এগোবে সিনেমা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  আমজাদ হোসেনের জন্য ব্যাংকক থেকে আসছে চিকিৎসক দল


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন