Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখকে মারবে না কলিঙ্গ সেনা


২৭ নভেম্বর ২০১৮ ১৩:২৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বলিউড বাদশাহ শাহরুখ খানের ওপর হামলার হুমকি দিয়েছিল ভারতের উগ্রপন্থী কলিঙ্গ সেনারা। আজ (২৭ নভেম্বর) ভারতের ভুবনেশ্বরে উদ্ভোধন হবে হকি বিশ্বকাপের। উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলিউড বাদশাহ। ঠিক তখনই তার ওপর হামলার পরিকল্পনা করেছিল তারা।


আরও পড়ুন :  ইউটিউবে মুক্তি পাচ্ছে ‘দি ডিরেক্টর’


এটা পুরেনো খবর। নতুন খবর হলো, কলিঙ্গ সেনারা তাদের সিদ্ধান্ত থেকে সরে এসেছে। কোন প্রকার হামলা করা হবেনা শাহরুখ খানের ওপর, এমন নিশ্চয়তা দেয়া হয়েছে তাদের পক্ষ থেকে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত তথ্যমতে, ভারতীয় হকি ফেডারেশনের সভাপতি মোহাম্মদ মুশতাক আহমেদের অনুরোধে কলিঙ্গ সেনারা নমনীয় হয়।

কলিঙ্গ সেনা প্রধান হেমন্ত রথ জানিয়েছেন, ‘আমরা শাহরুখ খানের ওপর হামলার সিদ্ধান্ত থেকে সরে এসেছি। হকি বিশ্বকাপ একটি আন্তার্জাতিক ক্রীড়া অনুষ্ঠান। শাহরুখ খান ভারতীয় হকির মঙ্গলের জন্যই কাজ করছেন।’

২০০১ সালে কলিঙ্গ সেনাদের মনে শাহরুখ বিদ্বেষী মনোভাব জন্মেছিল। সে সময় ‘অশোকা’ নামে একটি সিনেমা মুক্তি পেয়েছিল। সিনেমাটিতে কলিঙ্গ সেনাদের ভাবাবেগে আঘাত করা হয়েছে বলে তখন থেকে অভিযোগ আনা হচ্ছিল। জন্মেছিল ক্ষোভ। সেই ক্ষোভ এখনো পুষে রেখেছেন তারা।

এর আগে কলিঙ্গ সেনারা বিমানবন্দর থেকে স্টেডিয়াম পর্যন্ত গোটা রাস্তায় বিক্ষোভসহ কালো পতাকাও দেখানোর পরিকল্পনা করেছিল ৷ এমনকি শাহরুখের মুখে কালো কালিও ছুঁড়তে চেয়েছিল তারা।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  সেন্সরের দিনে এলো ‘দহন’-এর গান


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর