Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সানড্যান্স চলচ্চিত্র উৎসবে নওয়াজের ‘ফটোগ্রাফ’


২৯ নভেম্বর ২০১৮ ১৬:৩৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘দি লাঞ্চবক্স’ সিনেমার নির্মাতা রিতেশ বাত্রা চুপিসারে আরও একটি সিনেমা নির্মাণ করে ফেলেছেন। শিরোনাম ‘ফটোগ্রাফ’। অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী ও সানিয়া মালহোত্রা। আসছে বছরের জানুয়ারি মাসের চব্বিশ তারিখে দেখানো হবে ‘ফটোগ্রাফ’। উপলক্ষ্য সানড্যান্স চলচ্চিত্র উৎসব।

সিনেমা নিয়ে সারা বিশ্বে গুরুত্বপূর্ণ যতো আয়োজন হয় তার মধ্যে সানড্যান্স চলচ্চিত্র উৎসব অন্যতম। আমেরিকার লস এঞ্জেলেস শহরে ২০১৯ সালের ২৪ জানুয়ারী থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই উৎসব। বৃহস্পতিবার উৎসবের এবারের আয়োজন নিয়ে বিস্তারিত প্রকাশ করেছে কর্তৃপক্ষ। সেখানেই জানানো হয় উৎসবের অন্যতম আকর্ষণ হিসেবে এবার থাকছে নওয়াজ-সানিয়ার ‘ফটোগ্রাফ’।

‘ফটোগ্রাফ’ ছবিটি হিন্দি ভাষায় বানানো হলেও এটি প্রযোজনায় ছিল জার্মানী ও যুক্তরাষ্ট্র। এবছরের শেষ দিকে ভারতে মুক্তি দেয়ার কথা থাকলেও নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে ২০১৯ সালের মাঝামাঝি সময়ে ছবিটি প্রেক্ষাগৃহে দেয়া হবে।

‘ফটোগ্রাফ’ ছবিতে একজন স্ট্রীট ফটোগ্রাফারের গল্প দেখানো হয়েছে, যে দাদীমা’র চাপে পরে অপরিচিত একজনকে বিয়ে করেন। এবং পরবর্তী সময়ে বদলে যায় তাদের দুজনের জীবনের লক্ষ্যও। ফটোগ্রাফারের চরিত্র করেছেন নওয়াজ। সানিয়া হয়েছেন তার অপরিচিত ‘বউ’।

প্রসঙ্গত, নওয়াজ এখন ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় মৌসুমের অভিনয় নিয়ে ব্যস্ত আছেন। আর কিছুদিন পরই নেটফ্লিক্সের দর্শকেরা সিরিজটি দেখতে পাবেন। এছাড়াও তিনি অভিনয় করছেন রাকেশ রোশনের ‘কৃশ ৪’ ছবিটি। এই ছবিতেও কৃশ হয়েছেন হৃত্বিক রোশন। ২০২০ সালে ‍মুক্তি দেয়ার লক্ষ্যে ছবিটির নির্মাণ কাজ শুরু হবে ডিসেম্বরে।

সারাবাংলা/টিএস/পিএম

নওয়াজউদ্দিন সিদ্দিকী ফটোগ্রাফ রিতেশ বাত্রা সানিয়া মালহোত্রা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর