Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুটি বাঁধছেন টাইগার-সারা!


১৭ ডিসেম্বর ২০১৮ ১৪:৪০

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি’ সিরিজের দুটি সিক্যুয়াল বক্স অফিসে প্রত্যাশিত ব্যবসা করে। এবার ব্যবসা সফল সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। বরাবরের মতো টাইগার শ্রফ থাকছেন নায়ক হিসেবে। তবে নায়িকাতে আসছে পরিবর্তন। প্রযোজক ‘বাগি-৩’ ছবিতে সারা আলী খানকে নিতে চাইছেন। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।


আরও পড়ুন :  আইয়ুব বাচ্চু স্মরণে আসিফের গান


এরইমধ্যে সাজিদ নাদিয়াদওয়ালা সারা আলী খানকে সিনেমাটিতে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছেন। যদিও সারা এখনো তার মতামত জানাননি। তবে সারা হয়ত রাজি হয়ে যাবেন, ধারণা বলিউডের। কারণ তিনি আগেই জানিয়েছিলেন যে, তিনি পুরোদস্তুর বাণিজ্যিক ছবিতে অভিনয় করতে চান। সে হিসেবে তিনি টাইগার শ্রফের বিপরীতে পর্দার রসায়ন জমাতে রাজি হয়ে যাবেন বলে ধরে নেয়া যায়।

এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমকে সাজিদ জানিয়েছেন, ‘আমরা চেষ্টা করছি সারাকে রাজি করাতে। আমার মনে হয় তিনি অমত করবেন না। আমি জানি সে খুব ভালো অভিনেত্রী। যার প্রমাণ তার মুক্তি পাওয়া সিনেমায় পেয়েছি। সারা এই ছবিতে বাড়তি মাত্রা যোগ করবে।’

সম্প্রতি সারা অভিনীত কেদারনাথ মুক্তি পেয়েছে। ছবিতে তার অভিনয় বাহবা কুড়াচ্ছে। আর ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে তার দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। বলা যায়, স্টারকিড সারার বলিউড ক্যারিয়ার ভালো দিকেই এগোচ্ছে।

অন্যদিকে আগামী বছর ১০ মে টাইগার শ্রফ অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ মুক্তির তালিকার রয়েছে। এতে তার বিপরীতে আছেন তারা সুতারিয়া এবং অনন্যা পান্ডে।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :  নাট্যকার মান্নান হীরা হাসপাতালে


আরও দেখুন :  একজন আমজাদ হোসেন [ভিডিও স্টোরি]

টাইগার শ্রফ বাঘি ৩ সারা আলী খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর