Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আফ্রিকায় আনন্দে সাইফিনা


২০ ডিসেম্বর ২০১৮ ১৫:৩১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

দক্ষিণ আফ্রিকায় ঘুরতে গিয়েছেন সাইফ আলী খান। সঙ্গে আছেন কারিনা কাপুর খান ও ছেলে তৈমুর খানও। স্বপরিবারে আফ্রিকা মহাদেশের সুন্দর এই দেশটি ঘুরে দেখছেন। আর সেখান থেকে ভক্তদেরকে পাঠাচ্ছেন বিভিন্ন রকমের শুভেচ্ছা বার্তা। যার শেষটি ছিলো ক্রিসমাস শুভেচ্ছা।

কেপটাউন থেকে ক্রিসমাসের আগাম শুভেচ্ছা পাঠিয়েছেন সাইফ, কারিনা ও তৈমুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘উত্তমাশা অন্তরীপ থেকে পতৌদিদের তরফে মেরি ক্রিসমাস।’ পরিবারটির পক্ষে কারিনার ম্যানেজার পুনম দামানিয়াও ছবিটি পোস্ট করেন।


আরও পড়ুন :  আপত্তির মুখে কৃপাণ উধাও


কারিণা কাপুর ও সাইফ আলি খান আপাতত কেপটাউনে ছুটি কাটাচ্ছেন। সঙ্গে তৈমুরের জন্মদিনেরও উদযাপন হচ্ছে। দেশটিতে প্রায় সবকটি পর্যটনস্থান ঘুরে দেখছেন এই দম্পতি। আর সমুদ্রে বিশেষ করে উত্তমাশা অন্তরীপে করছেন রাত্রিযাপন।

বিচের যে ছবি গুলো অন্তর্জালে ছড়িয়েছে সেখানে কারিনাকে সব সময়ের মতোই সুন্দর দেখাচ্ছে। সাদা বিচ ড্রেসে কারিনা আর সাইফ পরেছিলেন নীল সাদা স্ট্রাইপ শার্ট। তৈমুর মন দিয়ে বালির ঘর বানাচ্ছে। দেখলেই বোঝা যায়, পরিবার হিসেবে কতোটা সুখি আছেন তারা।

শুধু ঘুরে বেড়ানোই নয়, সাইফ কারিনা সেখানে একটি টেলিভিশনের বিজ্ঞাপনের শুটিংও করবেন। এরপর কারিনা এসে ‘তখত’ ছবি আর সাইফ আলি খান ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় সিজনের শুটিং শেষ করবেন।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   শিরোনামহীন দ্বন্দ্ব: কপিরাইট বোর্ডে হারলেন তুহিন

.   শহীদ মিনারে সাইদুল আনাম টুটুলকে শেষ শ্রদ্ধা

.   উত্তাপহীনভাবে মুক্তি পাচ্ছে শুক্রবারের দুই ছবি

.   বিশ্বাসই করবো না আপনি নেই

.   লন্ডনে শেষ হলো ‘গণ্ডি’র কিছু অংশের শুটিং

.   এশিয়ান ফিল্ম স্কুলে দেশের দুই তরুণ

.   ঢাকার পর্দায় আসছে পানির সুপারহিরো ‘অ্যাকুয়াম্যান’

.   ‘নোলক’ ছবির শিরোনাম সংগীত গাইলেন জে কে


আরও দেখুন :  নায়কের বিয়ে [ভিডিও স্টোরি]

কারিনা কাপুর খান সাইফ আলি খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর