Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরিয়া ও ইরাকে হবে ‘বাঘি থ্রি’র শুটিং!


২২ ডিসেম্বর ২০১৮ ১৭:৪৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

চলতি বছরের শুরুর দিকে বলিউড বক্স অফিসে ভালোই করেছিল ‘বাঘি টু’। এরপর থেকে এর তৃতীয় কিস্তি নির্মাণের জন্য পরিকল্পনা শুরু করে প্রযোজক। সেই পরিকল্পনা এতোদূর এগোয় যে, ছবির শুটিং শুরু হওয়ার আগেই এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। ২০২০ সালের মার্চের ৩ তারিখ মুক্তি পাবে ‘বাঘি থ্রি’।


আরও পড়ুন :  তাদের চোখে আমজাদ হোসেন


টাইগার শ্রফ থাকছেন কেন্দ্রিয় চরিত্রে। দ্বিতীয় কিস্তির নায়িকা দিশা পাটানিকে দেখা যাবে তার সঙ্গে রসায়ন জমাতে। যদিও ভারতীয় সংবাদ মাধ্যমে জানানো হয়েছিল, তৃতীয় কিস্তিতে দিশা থাকছেন না, তার পরিবর্তে সারা আলী খান অভিনয় করবেন। তবে শেষ পর্যন্ত দিশা পাটানি অভিনয় করবেন বলে পাকাপাকি জানিয়েছে প্রযোজনা সূত্র।

এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমের তথ্য অনুযায়ী ‘বাঘি থ্রি’র শুটিং হবে সিরিয়া ও ইরাকে। ছবির পরিচালক আহমেদ খান জানিয়েছেন, ‘অ্যাকশনধর্মী বাঘি সিরিজের তৃতীয় পর্বে অবেগের গল্প রয়েছে। আমি সেসব নাটকীয় দৃশ্যুগুলোর শুটিং করব। আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমার কাজ শুরু হবে। আমরা সিরিয়া ও ইরাকে এই ছবির শুটিং করার পরিকল্পনা করেছি। কিন্তু সেখানে শুটিং করা বেশ কঠিন। তবুও আমরা সম্ভাবনা খতিয়ে দেখব।’

এই ছবিতে টাইগার শ্রফকে হেলিকপ্টার চালাতে হবে। শুধু তাই নয় চালাতে হবে ভারী কামান। সেজন্য তাকে প্রশিক্ষণ দেয়া হবে বলে জানান পরিচালক।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   রাফির তৃতীয় সিনেমা, সিয়াম-পূজার সঙ্গী হচ্ছেন রোশান

.   ‘পুড়ে পুড়ে খাঁটি সোনা হচ্ছি’

.   কিংবদন্তির জন্য কান্না…

.   আমজাদ হোসেনের প্রতি শ্রদ্ধা থাকবে নিরন্তর

.   আইসিইউতে টেলি সামাদ

.   শহীদ মিনারে আমজাদ হোসেনের মরদেহ, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

.   রশোমন হচ্ছে টিভি সিরিজ


আহমেদ খান টাইগার শ্রফ দিশা পাটানি বাঘি থ্রি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর