Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্দাতেও স্বামী-স্ত্রী হবেন দীপবীর!


৮ জানুয়ারি ২০১৯ ১৫:৪০

দীপিকা রণবীর

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ২০১৮ সালের শেষ ভাগে ইতালির লেক কেমোতে জমকালো আয়োজনের মাধ্যমে বেশ কড়াকড়ির ভেতর বিয়ে হয় তাদের। বিয়ের জন্য অনেক আগে থেকেই কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি দীপিকা। বিয়ের পরে নতুন কোনো ছবির শুটিংও শুরু করেননি দীপবীরের কেউ।

তবে নতুন ও চমকের খবর হলো বাস্তব জীবনের স্বামী-স্ত্রী, পর্দাতেও অভিনয় করতে যাচ্ছেন স্বামী-স্ত্রীর ভূমিকায়। এমটাই জানিয়েছে ভারতীয় ম্যাগাজিন ফিল্ম ফেয়ার। তারা জানাচ্ছে, কবির খান পরিচালিত ‘৮৩’ সিনেমায় দেখা যেতে পারে এই জুটিকে।

রণবীর সিং আগেই চুক্তিবদ্ধ হয়েছেন ছবিতে। নতুন করে পরিচালক কথা বলছেন দীপিকার সঙ্গে। মাত্র ৭ দিনের শুটিং করতে হবে দীপিকাকে।

ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার কপিল দেব। তার অধিনায়কত্বে ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দল প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপ জয় করে। আর সেই ঘটনাকে গুরুত্ব দিয়েই নির্মিত হচ্ছে সিনেমা। সঙ্গে উঠে আসবে কপিল দেবের জীবনের অনেক ঘটনা। সেকারনেই নির্মিতব্য এই ছবিটির নাম রাখা হয়েছে ‌’৮৩’। ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং।

এদিকে বিয়ের পর রণবীর সিং অভিনীত প্রথম ছবি ‘সিম্বা’ মুক্তি পেয়েছে। ছবিটি এরই মধ্যে আয় করে ফেলেছে দুইশো কোটি রুপি। আর মুক্তির প্রতীক্ষায় রয়েছে ‘গালি বয়’। ছবিটি মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি।

সারাবাংলা/পিএ

৮৩ কপিল দেব দীপিকা পাডুকোন রণবীর সিং


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর