Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভারত’-এ বরুণ, বড় চরিত্রের ছোট উপস্থিতি


১৩ জানুয়ারি ২০১৯ ১৪:৫৮

varun n ambani

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘ভারত’ সিনেমা তৈরির ঘোষণার পর থেকেই নানা চমক আসছে কিছু বিরতি দিয়ে দিয়ে। ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার যুক্ত হওয়া, আবার না করে দেয়া। তার পরিবর্তে ক্যাটরিনা কাইফের যুক্ত হওয়া ছবির সঙ্গে। এমনকি ‘ভারত’ ছবিটি নির্মিত হচ্ছে দক্ষিণ কোরিয়ার ‘ওড টু মাই ফাদার’ ছবি থেকে অনুপ্রানিত হয়ে, সবই ভিন্ন ভিন্ন শিরোনামে জেনেছে সালমান ভক্ত ও চলচ্চিত্রপ্রেমীরা।

এখানেই সব শেষ নয়, ছবিতে রয়েছে আরও অনেক চমক। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম জানিয়েছে বলিউডের বর্তমান সমায়ের অন্যতম হার্টথ্রব বরুণ ধাওয়ান অভিনয় করছেন ‘ভারত’ সিনেমায়।

ভারতীয় ম্যাগাজিন বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘ভারত’ সংশ্লিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছে যে ছবিতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। তিনি ছবিটিতে অভিনয় করবেন অতিথি চরিত্রে। কিন্তু তিনি যে চরিত্রে অভিয় করছেন সেই চরিত্রটি অনেক বড় একজন মানুষের।’

আর সেই চরিত্রটি হলো ভারতীয় ধনকুবের ‘ধিরাজলাল হিরাচান্দ আম্বানি’র। তিনি সবার কাছে ‘ধিরুভাই’ নামে পরিচিত। আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে চরিত্রটির দৈর্ঘ্য কম হলেও চরিত্রটি ভিন্ন মাত্রা তৈরি করবে ছবিতে। বরুণ ধিরাজলাল হিরাচান্দ আম্বানির যুবক কালের চরিত্রে অভিনয় করবেন।

ছবিতে আরও আছেন ‘বিন্দাস বীরু’ অর্থাৎ জ্যাকি শ্রফ। সালমান খানের আদরের ‘জগ্গু দাদা’। তিনি ছবিতে সালমান খানের বাবার চরিত্রে অভিনয় করছেন।

সারাবাংলা/পিএ/পিএম

বরুণ ধাওয়ান সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর