Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও ভিলেন তাসকিন


১৭ জানুয়ারি ২০১৯ ১৮:১৯

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট। ।

আরিফিন শুভ’র পর এবার ‘মিশন এক্সট্রিম’ ছবিতে যুক্ত হলেন তাসকিন রহমান। ছবির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ বছরের মার্চ মাস থেকে ছবির শুটিং শুরু হবে।

বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা হতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশননির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে। তাসকিন রহমানকে ছবিটিতে একটি ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে। আর এই চরিত্রের জন্য প্রস্তুত করার জন্য তাসকিনকে কয়েক সপআহের মনস্তাত্ত্বিক এবং শারীরিক প্রশিক্ষণও দেয়া হবে। ‘ঢাকা অ্যাটাক’ ছবির মত এই ছবিতেও তাকে খলনায়ক চরিত্রে দেখা গেলেও এবারের চরিত্রটি অনেক বেশী চ্যালেঞ্জিং।


আরও পড়ুন :  আবার একসঙ্গে অক্ষয়-ক্যাটরিনা


ছবিটির কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশ ’সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর কয়েকটি অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে।

ছবির কাহিনীকার সানী সানোয়ার নিজেও স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য। তিনি তার পেশাগত জীবনের কিছু অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়ে ছবির কাহিনী লিখেছেন। ঢাকা অ্যাটাক ছবির কাহিনীও তার লেখা।

‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। তিনি ’ঢাকা অ্যাটাক’ সিনেমায় প্রধান সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

সিনেমা প্রসঙ্গে তাসকিন বলেন, ‘ঢাকা অ্যাটাক’র পর আবারও খল চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। বিষয়টি বেশ আনন্দের। আমি সবসময় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। এখন নতুন সিনেমার জন্য নিজেকে ভিন্নভাবে প্রস্তুত করছি। দারুণ একটি জার্নি আমার জন্য অপেক্ষা করছি।’

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   দুই ঘরানার দুই ছবি স্টার সিনেপ্লেক্সে

.   পুরনো ছবির নতুন ‘মুক্তি’

.   প্রশংসিত ছবি দুদিন পরে কিভাবে নিষিদ্ধ হয়? – প্রশ্ন ফারুকীর

.   ১১০০ ছবি করে গিনেস রেকর্ড, দিনের পারিশ্রমিক ৫ লক্ষ টাকা

.   নাঈম-টয়ার ‘রঙ বদল’

.   জয়পুর উৎসবের উদ্বোধনী ছবি ‘ইতি, তোমারই ঢাকা’

.   আবারও ‘এক যে ছিল রাজা’

.   সুচিত্রা সেন: চলে যাওয়ার ৫ বছর

.   নিষিদ্ধ ফারুকীর ‘শনিবার বিকেল’


তাসকিন রহমান মিশন এক্সট্রিম সানী সানোয়ার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর