Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কারিনা কি রাজনীতিতে আসছেন?


২১ জানুয়ারি ২০১৯ ১২:১৬

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ভারতের রাজনীতির সঙ্গে বলিউডের বেশ মাখো মাখো সম্পর্ক। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন থেকে শুরু করে অনেক বলিউড তারকাই নাম লিখিয়েছেন রাজনীতির খাতায়। তাদের অনেকে মন্ত্রী-এমপিও হয়েছেন। স্মৃতি ইরানি, শত্রুঘ্ন সিনহার মতো তারকারা তো চলমান বিজেপি সরকারের মন্ত্রী-এমপি।

তবে বলিউডের অনেক পরিবারের সদস্যরা রাজনীতিতে নাম লেখালেও প্রভাবশালী কাপুর পরিবার এতদিন এ থেকে একটু নিরাপদ দূরত্বেই অবস্থান করেছে। এবার বোধহয় সেই দূরত্ব ঘুঁচতে যাচ্ছে।


আরও পড়ুন :  ‘ফাগুন হাওয়ায়’ ছবির ট্রেলার প্রকাশ


গুঞ্জন শুরু হয়েছে কাপুর পরিবারের অন্যতম সদস্য বলিউডের শীর্ষ নায়িকা কারিনা কাপুর খানকে নিয়ে। শোনা যাচ্ছে কংগ্রেস থেকে আসছে লোকসভা নির্বাচনে লড়বেন কারিনা। আগ্রহটা কংগ্রেস তরফ থেকেই বেশি। কংগ্রেস চায় মধ্যপ্রদেশের ভূপাল থেকে নির্বাচন করুক কারিনা। কারিনাকে নিয়ে মধ্যপ্রদেশ কংগ্রেসের তরুণ নেতাদের আগ্রহ বেশি।

তারা মনে করছেন করিনাকে নিয়ে রাজ্যের যুব সম্প্রদায়ের মধ্যে একটা ক্রেজ আছে। তার প্রচুর অনুরাগীও আছে। এই ‘টোটকা’ই কাজে লাগাতে চায় তারা। তাছাড়া কিংবদন্তি ক্রিকেটার মনসুর আলি খান পাতৌদি কারিনার শ্বশুর অর্থাৎ সাইফ আলী খানের বাবা। ভূপালে পাতৌদি পরিবারের প্রভাব রয়েছে। মনসুর আলী পাতৌদির দাদা ভুপালের নবাব ছিলেন। সব রসায়ন মিলিয়ে কারিনাকে ভোটে দাঁড় করাতে পারলে ফল  পাওয়া যাবে বলে মনে করছে কংগ্রেস।

তবে কি সত্যিই এ বার রাজনীতিতে নামতে চলেছেন কারিনা?

নায়িকা এ ব্যাপারে সম্পূর্ণ নিশ্চুপ।

 

বিদেশি পত্রিকা অবলম্বনে

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  ‘বাংলা ফাইভ’ ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘কনফিউশন’


কংগ্রেস কারিনা কাপুর লোকসভা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর