Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আভাস ব্যান্ডের সেল্ফ টাইটেল গান


২৮ জানুয়ারি ২০১৯ ১৭:৩৯

‘আভাস’ গানের একটি দৃশ্য

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ব্যান্ড আভাস প্রকাশ করেছে তাদের দ্বিতীয় গান। রোববার (২৭ জানুয়ারি) রাতে গানটি প্রকাশ করা হয় আভাস ব্যান্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। গানের শিরোনামও ‘আভাস’।

ব্যান্ডের নামেই কেন গানের নাম? এমন প্রশ্নের উত্তরে ব্যান্ডের ভোকাল তুহিন সারাবাংলাকে বলেন, ‘নিজেদের আরও অনুপ্রাণিত করতেই ব্যান্ডের নামেই রাখা হয়েছে গানের শিরোনম।’ আভাস ব্যান্ডের প্রথম গান প্রকাশ হয় ২০১৮ সালের আগস্ট মাসে। গানের শিরোনাম ছিল ‘মানুষ ১’। তুহিন জানালেন ‘মানুষ’ একটি সিরিজ, এই সিরিজে আরও কিছু গান আসবে।

আভাস গানটির কথা লিখেছেন যৌথভাবে মেহেদি হাসান নিহন ও ব্যান্ড আভাস। আর গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ব্যান্ড আভাস। তুহিন বললেন, ‘ব্যান্ডের সদস্যরা যদি কোনো গান লেখেন ও সুর করেন, তাহলে তার সব কিছুতে কোনো ব্যক্তির নাম থাকবে না। থাকবে শুধু ব্যান্ডের নাম। আভাস গানটির গীতিকার নিহন ব্যান্ডের বাইরের হলেও আমাদের খুব কাছের মানুষ। তাই ওর নামটা আমরা আলাদা করে ব্যবহার করছি।’

আভাস ব্যান্ড কিছুটা সময় নিয়ে গান করতে চায়। প্রথম দুটি গান প্রকাশ হতে যেমন কিছুটা সময় লেগেছে তৃতীয় গানটি প্রকাশ হতেও কিছুটা সময় লাগবে। একবারে অনেকগুলো গান প্রকাশ না করে কিছু সময় বিরতি দিয়ে একটি করে গান প্রকাশ করাটাকে ভালো মনে করছে ব্যান্ড আভাস। তাই আভাস ব্যান্ডের তৃতীয় গান শুনতে শ্রোতাদের অপেক্ষা করতে হবে।

‘আভাস’ শরোনামের গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। এটি নির্মাণ করেছে গুপী-বাঘা প্রোডাকশনস।

সারাবাংলা/পিএ/পিএম

আভাস আভাস ব্যান্ড গান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর