Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পটাকা’র পর নুসরাত ফারিয়ার নতুন গান


২৯ জানুয়ারি ২০১৯ ১৩:৪১

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

২০১৮ সালের জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল ‘ইন্সপেক্টর নটি কে’। ছবিটিতে কলকাতার জিতের বিপরীতে নায়িকা হয়েছিলেন ঢাকার নুসরাত ফারিয়া। যৌথ প্রযোজনার ওই সিনেমার পর ফারিয়াকে এখনো পর্যন্ত আর কোন ছবিতে দেখা যায়নি। তবে ফেব্রুয়ারিতেই শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ্’ ছবিতে দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীকে।

সিনেমায় অনেক কম অভিনয় করলেও গেল বছরে গান গেয়ে দারুণ আলোচিত হয়েছিলেন নুসরাত ফারিয়া। ‘পটাকা’ শিরোনামের সেই গান-ভিডিওটি এখনো পর্যন্ত দশ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে অন্তর্জালে। এখনো কুড়াচ্ছে প্রশংসা। গেল পহেলা বৈশাখের মতো এবারের বৈশাখে নতুন গান নিয়ে আসছেন ফারিয়া। সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন ফারিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র।


আরও পড়ুন :  নতুন কমিটির শপথ ৪ ফেব্রুয়ারি


নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রটি জানায়, ‘কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে গানটির দৃশ্যধারণের কাজ চলছে এখন। গান-ভিডিওটি পরিচালনা করছেন বাবা যাদব। জানা গেছে, পটাকার মতোই এই গানটিও নাচে-গানে ভরপুর থাকবে। যা অন্তর্জালে প্রকাশ করা হবে আসছে বৈশাখে।’

এ ব্যাপারে নুসরাত ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে গানের খবরটিকে ‘আংশিক সত্যি আংশিক মিথ্যা’ বলে মন্তব্য করেন এই নায়িকা। সারাবাংলার প্রতিবেদককে তিনি বলেন, ‘খবরটি পুরোপুরি সত্যি নয়। একটি কাজ হচ্ছে, তবে সেটি এখনি প্রকাশ করতে চাচ্ছি না। তাহলে চমকটা থাকবে না। অপেক্ষা করুন, কাজটি আরেকটু গুছিয়ে আনতে পারলে বেশ ঘটা করেই জানাবো আমি।’

প্রথম গান ‘পটাকা’ দিয়ে দুই বাংলাতেই সাড়া ফেলেছিলেন নুসরাত ফারিয়া। ‘পটাকা’ প্রকাশের সময়ই ফারিয়া বলেছিলেন, বছরে অন্তত একটি করে গান প্রকাশ করবেন তিনি। তারই ধারাবাহিকতায় এবারের বৈশাখে দ্বিতীয় গান আসছে ফারিয়ার। তবে গানটি সম্পর্কে বিস্তারিত জানতে হলে ফারিয়া ভক্তদেরকে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   মুক্তি পাচ্ছে আরজু-পরী মনির প্রতীক্ষিত ছবি

.   এবার বরুণের বধূবরণ!


নুসরাত ফারিয়া পটাকা বাবা যাদব শ্রী ভেঙ্কটেশ ফিল্মস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর