Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজমৌলি’র ছবিতে থাকবেন কি আলিয়া?


২৯ জানুয়ারি ২০১৯ ১৫:০৯

আলিয়া ভাট ও এস এস রাজমৌলি

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

এস এস রাজমৌলি নামটি এখন অনেকেরই চেনা। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। মূলত দক্ষীন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছবি পরিচালনা করেন রাজমৌলি। ‘বাহুবলি’ সিনেমাটি পরিচালনার জন্য তার নাম ছড়িয়ে পরে ভারতের বাইরেও।

সেই পরিচালক এবার নির্মাণ করছেন তার নতুন ছবি ‘আরআরআর’ (ট্রিপল আর)। তবে এই ছবিটির নাম পরিবর্তন হবে বলে জানিয়েছে সিনেমা সংশ্লিষ্টরা। ছবিতে পুরুষ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন দক্ষিনের দুই সুপারস্টার রামচরণ ও এনটিআর জুনিয়র। এই খবর অনেক আগেই প্রকাশ পেয়েছে।


আরও পড়ুন :  ওস্তাদ আজিজুল ইসলাম’র একক বাঁশি সন্ধ্যা


তবে সবার আগ্রহ ছিল ছবিতে নায়িকা হিসেবে কাকে দেখা যাবে সে বিষয়ে। ‘আরআরআর’ ছবি সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় ম্যাগাজিন বলিউড হাঙ্গামাকে জানয়েছে, ‘ছবিতে অভিনয় করার কথা আছে বলউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের।

আলিয়ার কছে রাজমৌলির ছবির প্রস্তাব নিয়ে গেছেন ‘আরআরআর’ ছবির সহ প্রযোজক করণ জোহর। আলিয়ার কাছে করণের অবস্থান একজন পিতা এবং শিক্ষকের মতো। কারণ আলিয়ার বলিউড অভিষেক এই করণ জোহরের হাত ধরেই।

তাই অনেকেই মনে করছেন আলিয়া এই ছবিতে অভিনয় করতে চাইবেন অনায়াসেই। ছবিতে থাকবেন আরও একজন অভিনেত্রী। তিনিও করণ জোহরের আবিষ্কার। তার নাম কিয়ারা আদভানি। তাকের দেখা যাবে দ্বিতীয় কেন্দ্রীয় নারী চরিত্রে।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   ‘পটাকা’র পর নুসরাত ফারিয়ার নতুন গান

.   নতুন কমিটির শপথ ৪ ফেব্রুয়ারি

.   মুক্তি পাচ্ছে আরজু-পরী মনির প্রতীক্ষিত ছবি

.   এবার বরুণের বধূবরণ!


রাজমৌলি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর