Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পরম’ নির্ভর আনুশকা


৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:১৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রতের সঙ্গে আগে একটি ছবিতেই জুটি বেঁধেছিলেন আনুশকা শর্মা। ‘পরী’ সিনেমার গা ছমছমে পরিবেশে দুজনের অভিনয়ই মুগ্ধ করেছে দর্শকদের। পর্দায় দুজনের রসায়নও উপভোগ করেছেন সিনেমাপ্রেমীরা। শোনা যাচ্ছে, এই জুটিকে আবারও একসঙ্গে দেখা যাবে রূপালীপর্দায়।

বলিউড এলাকায় গুঞ্জন ছড়িয়েছে, আবারও হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন পরমব্রত। এবারও ছবিটির প্রযোজক এবং নায়িকা হিসেবে থাকছেন আনুশকা। তবে আরেকটি সূত্র বলছে আনুশকা নয়, পরমব্রতের নায়িকা হচ্ছেন কঙ্গনা সেন শর্মা। ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাহুল বোসও। কলকাতা কেন্দ্রিক গল্পে ছবিটির নির্মাণ কাজও শুরু হবে শিগগির।


আরও পড়ুন :  এবার চেন্নাইয়ের পথে ‘ইতি, তোমারই ঢাকা’


আনুশকার প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন অনভিতা দত্ত।

পরমব্রত এর আগেও বলিউডি ছবিতে অভিনয় করেছেন। সুজয় ঘোষের ‘কাহানি’ ছবিতে বিদ্যা বালান ও নওয়াজউদ্দিনের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন এই ‘ভুবনমাঝি’ তারকা। সম্প্রতি আরও একটি বলিউড ছবির শুটিং শেষ করেছেন তিনি। পরিচালক সীমা পাওয়ারের ‘পিণ্ডদান’ ছবিতে বিনয় পাঠক, বিক্রান্ত মাসে, নিনান্দ কামাতের সঙ্গে দেখা যাবে পরমকে।

এদিকে, কিছুদিনের মধ্যেই বাংলাদেশি দুটি ছবিতে দেখা যাবে পরমব্রতকে। মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকালে’ ছবিতে জঙ্গী চরিত্রে এবং মুকুল রায় চৌধুরী ও তাহের শিপনের ‘হলুদ বাণী’ ছবিতে সাংবাদিকের চরিত্রে দেখা যাবে পরমকে। দুটো ছবিতেই প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   শতক হাঁকানো নতুন তারকা

.   আলিয়ার বাড়ি সাজালেন গৌরি খান


আনুশকা শর্মা নুসরাত ইমরোজ তিশা পরম পরমব্রত শনিবার বিকালে শনিবার বিকেল হলুদ বাণী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর