Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আলাউদ্দিন আলীর চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান


৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪৩

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দেশবরেণ্য সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (৩ ফেব্রুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আলাউদ্দিন আলীর স্ত্রী ফারজানা মিমির হাতে অনুদানের চেক তুলে দেন তিনি।

নিউমোনিয়া ও আগের কিছু শারীরিক অসুস্থতার বেড়ে যাওয়ায় জানুয়ারি মাসের ২২ তারিখে আলাউদ্দিন আলীকে ভর্তি করা হয় রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে। এর আগেও ফুসফুসে সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন তিনি।


আরও পড়ুন :  অ্যাঞ্জেলিনা জোলি আসছেন ঢাকায়!


‘গোলাপী এখন ট্রেনে (১৯৭৯), সুন্দরী (১৯৮০), কসাই এবং যোগাযোগ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ সংগীত পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন আলাউদ্দিন আলী। এছাড়া ১৯৮৫ সালে তিনি শ্রেষ্ঠ গীতিকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। খ্যাতিমান পরিচালক গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’ ছবির সংগীত পরিচালনাও করেছেন আলাউদ্দিন আলী।

আলাউদ্দিন আলী’র সুর করা জনপ্রিয় গানের মধ্যে আছে, একবার যদি কেউ ভালোবাসতো, যে ছিল দৃষ্টির সীমানায়, প্রথম বাংলাদেশ, আমার শেষ বাংলাদেশ, ভালোবাসা যতো বড়ো জীবন তত বড় নয়, হয় যদি বদনাম হোক আরো, আছেন আমার মোক্তার, আছেন আমার ব্যারিস্টার, সুখে থাকো ও আমার নন্দিনী হয়ে কারও ঘরনি, বন্ধু তিন দিন তোর বাড়ি গেলাম দেখা পাইলাম না, যেটুকু সময় তুমি থাকো কাছে, মনে হয় এ দেহে প্রাণ আছে।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   ’পরম’ নির্ভর আনুশকা

.   এবার চেন্নাইয়ের পথে ‘ইতি, তোমারই ঢাকা’

.   শতক হাঁকানো নতুন তারকা

.   আলিয়ার বাড়ি সাজালেন গৌরি খান


বিজ্ঞাপন

আলাউদ্দিন আলী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর