Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এই ধরনের ছবিতে আর অভিনয় করব না: তাসকিন


৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৫৮

তাসকিন রহমান

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বাংলা ছবিতে তাসকিন রহমানের আবির্ভাব ‘ঢাকা অ্যাটাক’ ছবির মাধ্যমে। ছবিতে তাসকিন রহমানের উপস্থিতি খুব বেশি সময়ের ছিলনা। তবে স্বল্প উপস্থিতিতেও অনবদ্য অভিনয়ের মাধ্যমে প্রশংসিত হয়েছিলেন তিনি। তখন সবাই ধারণা করেছিলেন, বাংলা চলচ্চিত্রশিল্প ভালো একজন অভিনেতা পেলো।

সেই সূত্র ধরে এর পরপরই তাসকিন একই সাথে কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হন। ‘বয়ফ্রেন্ড’ সেগুলোর মধ্যে একটি। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। আর এই ছবির মাধ্যমে নায়ক হিসেবে অভিষেক ঘটছে ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই অভিনেতার।


আরও পড়ুন :  অভিষেকের জন্মদিনে ঐশ্বরিয়ার অন্যরকম শুভেচ্ছা


সোমবার (৪ ফেব্রুয়ারি) অন্তর্জালে ছবিটির একটি ট্রেইলার প্রকাশ পায়। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেইলার ও তাসকিন রহমানের অভিনয় নিয়ে শুরু হয় সমালোচনা।

সমালোচনা প্রসঙ্গে তাসকিন রহমানের সঙ্গে কথা হয় সারাবাংলার। সারাবাংলাকে তাসকিন বলেন, ছবির ট্রেইলার অতি উচ্চমানের- এটা বলব না। এতে আমার ভয়েজওভার দেয়ার কথা ছিল। কিন্তু কোনো এক কারণে সেটা দেয়া হয়নি। তবে ছবির ট্রেইলার দেখে নেতিবাচক সমালোচনা করা ঠিক হবে না। ছবিতে ভালো একটি গল্প আছে। সিনেমা হলে গিয়ে দেখলে মানুষ  সেটি বুঝতে পারবে।

‘বয়ফ্রেন্ড’ ছবির দৃশ্যে তাসকিন রহমান


তাসকিন আরও বলেন, আমার প্রতি মানুষের একটি ধারণা হয়ে গেছে যে, আমি ভিলেন চরিত্রেই কাজ করব। কারণ আমার প্রথম ছবিতে মানুষ আমাকে ভিলেন হিসেবে দেখেছে। এটা সবার মাঝে মাইন্ড সেট হয়ে গেছে। ‘বয়ফ্রেন্ড’ ছবিতে নায়ক হয়ে আসছি বলে এই নয় আমি নায়ক চরিত্রেই অভিনয় করে যাব আজীবন। আমি নায়ক হতে আসিনি। আমি অভিনয় করতে চাই।

বিজ্ঞাপন

প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে পৌঁছানোর জন্যই মূলত ‘বয়ফ্রেন্ড’ ছবিতে অভিনয় করেছেন বলে জানান তাসকিন। তাসকিন বলেন, ‘বয়ফ্রেন্ড’ আমার জন্য এক্সপেরিমেন্টাল ছবি। এই ধরনের ছবিতে আর অভিনয় করব না। তাছাড়া সাধারণ মানুষ যারা নিয়মিত সিনেমা হলে যায় তাদের জন্য ছবিটিতে অভিনয় করেছি।’

এদিকে এই ছবির বিরুদ্ধে তেলেগু ‘বাহুবলি’ ও ‘কেজিএফ’ ছবির মিউজিক নকলের অভিযোগ উঠেছে। মিউজিক নকল বিষয়ে জানতে চাইলে তাসকিন রহমান দায় চাপান পরিচালক ও প্রযোজকের ওপর। বলেন, ‘এটা নিয়ে আমার কিছু বলার নেই। পরিচালক ও প্রযোজক ভালো বলতে পারবেন।’

‘বয়ফ্রেন্ড’ ছবিতে তাসকিনের বিপরীতে অভিনয় করেছেন সেমন্তি সৌমি। এছাড়া অভিনয় করেছেন আমান রেজা, অমিত হাসান, শিবা সানু প্রমুখ।

সারাবাংলা/আরএসও/পিএম

ছবির ট্রেইলার দেখুন:


আরও পড়ুন :  জুটি বাঁধছেন কার্তিক আরিয়ান আর অনন্যা পাণ্ডে


উত্তম আকাশ তাসকিন রহমান বয়ফ্রেন্ড সেমন্তি সৌমি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর