Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সারা’র নতুন শুরু


১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১১:১১

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

মাত্রই বলিউডে পা রেখেছেন। সবে দুটি ছবি মুক্তি পেয়েছে সারা আলী খানের। তবে শুরুতেই দুর্দান্ত সাফল্য পেয়েছেন সাইফ আলী খান আর অমৃতা সিং কন্যা। প্রথম ছবি ‘কেদারনাথ’ এবং দ্বিতীয় ছবি ‘সিম্বা’তে প্রশংসিত হয়েছে সারার অভিনয়। ফলে সারা আলী খানকে নিয়ে প্রতিনিয়তই সংবাদ প্রচার করছে সংবাদমাধ্যমগুলো। তবে এবার ব্যতিক্রমী ঘটনার জন্য সংবাদ হলেন সারা।


আরও পড়ুন :  বিয়ে করার মতো বড় হননি পরী!


সারার খুব ছোটবেলাতেই তার বাবা সাইফ আলী খান আর মা অমৃতা সিংয়ের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। তারপর থেকে সারা তার মায়ের সঙ্গেই ছিলেন। কিন্তু সাম্প্রতিক খবর হলো, এখন আর মায়ের সঙ্গে থাকছেন না সারা। বাড়ি বদল করেছেন তিনি।সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন বাড়ির ছবিও দিয়েছেন তিনি।

ছবিতে অর্ধেক খোলা প্যাকিং বাক্সের মাঝখানে সারাকে বসে থাকতে দেখা গেছে। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নতুন শুরু।’

সারার এই নতুন ‍শুরু নিয়ে ইতিমধ্যেই আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। অনেকে স্বাগত জানালেও সমালোচনা করা নিন্দুকেও অভাব হচ্ছে না। তাদের প্রশ্ন, এত দ্রুতই কেন আলাদা বাড়ির প্রয়োজন হল সারার?

তবে ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মত, স্বাবলম্বী হওয়ার পর যে কেউ আলাদা থাকার সিদ্ধান্ত নিতেই পারেন। সেই ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত। তাছাড়া সারার অভিনয় ক্যারিয়ার নিয়ে বাড়ির কারও আপত্তি নেই। সাইফ-অমৃতা দু’জনেই ফিল্মি দুনিয়ায় তাকে স্বাগত জানিয়েছেন। নিশ্চয়ই তার নতুন সিদ্ধান্তকেও স্বাগত জানাবেন তারা।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  কবে হচ্ছে পরী-তামিমের বিয়ে?


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

বিজ্ঞাপন

অমৃতা সিং কেদারনাথ সাইফ আলী খান সারা আলী খান সিম্বা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর