Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফের জুটি বাঁধছেন আদিত্য-আলিয়া


২০ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৪৩

আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।


তরুণ প্রজন্মের কাছে আদিত্য রায় কাপুর ও আলিয়া ভাট জনপ্রিয় দুই অভিনয়শিল্পী। নিজ নিজ জায়গায় দুজনের ক্যারিয়ার গ্রাফ দিন দিন উর্দ্ধমুখী হচ্ছে। বর্তমানে এই দুজন অভিষেক ভার্মা পরিচালিত ‘কলঙ্ক’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন। চলতি বছর এপ্রিলে মুক্তি পাবে ছবিটি।

এদিকে টাইমস অব ইন্ডিয়ার তথ্যমতে, নতুন আরও একটি ছবিতে অভিনয় করবেন আদিত্য রায় কাপুর এবং আলিয়া ভাট। নব্বই দশকের সুপার হিট ছবি ‘সাদাক’ ছবির সিক্যুয়ালে অভিনয় করবেন তারা দুজন। ২৭ বছর আগে নির্মিত ‘সাদাক’ ছবিতে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট। মহেশ ভাট পরিচালিত এই ছবির মাধ্যমে বলিউডে সফল নায়কের তকমা পান সঞ্জয় দত্ত।


আরও পড়ুন :  ৪৫-এ শিল্পকলা একাডেমী


আলিয়ার সঙ্গে আবারও অভিনয় প্রসঙ্গে আদিত্য বলেন, ‘আমাকে আর আলিয়াকে দুটি পৃথক ছবিতে দেখা যাবে। “কলঙ্ক” আর “সাদাক– ২” এর কাহিনী পুরোপুরি আলাদা। আমি আলিয়ার সঙ্গে “সাদাক– ২” ছবিতে অভিনয়ের জন্য মুখিয়ে আছি। কারণ, একই সহশিল্পীর সঙ্গে পরপর অভিনয় নতুন সমীকরণের জন্ম দেয়।’

সাদাক-এর দ্বিতীয় কিস্তিও পরিচালনা করবেন মহেশ ভাট। ২০২০ সালের মার্চে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে। এদিকে ‘কলঙ্ক’ ছবিতে আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   আরও একটি নতুন সিনেমায় অমিতাভ বচ্চন

.   মুহম্মদ খসরুকে অপরাজেয় বাংলায় শেষ শ্রদ্ধা

.   দুজনেই ১৮

.   ইউটিউব থেকে বাদ পড়লো আতিফ আসলামের গান

.   সুবর্ণা মুস্তাফা আনন্দিত, ভীতও


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

বিজ্ঞাপন

আদিত্য রায় কাপুর আলিয়া ভাট মহেশ ভাট মাধুরী দীক্ষিত সঞ্জয় দত্ত সাদাক-২ সোনাক্ষী সিনহা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর