Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাফির তৃতীয় সিনেমার পোস্টার আসছে


২ মার্চ ২০১৯ ০৬:১১

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

গেল বছরে দুটো সফল সিনেমা পরিচালনা করেছেন রায়হান রাফি। এ বছরে এখন পর্যন্ত কোন চুপচাপ থাকলেও জানা গেছে দুটি নতুন সিনেমার কাজ দ্রুতই শুরু করবেন এই নির্মাতা। এর একটি ছবি জাজ মাল্টিমিডিয়ার ঘর থেকে নির্মিত হবে। অপর ছবিটি প্রযোজনা করবেন শাকিব খানের প্রতিষ্ঠান এসকে ফিল্মস।

রায়হান রাফি বলেছেন, ‌‘দুটোর একটা ছবির কাজ মার্চের মাঝামাঝি সময়ে শুরু করবো। আরেকটি সিনেমার কাজ ইতোমধ্যেই শুরু করে দিয়েছি। কালপরশুর মধ্যে বড় করে সেটির ঘোষণা দেবো। প্রকাশ করবো পোস্টারও। তবে সেটি কোন সিনেমার পোস্টার তা সেদিনই সবাইকে একসঙ্গে জানানো হবে।’

‘পোড়ামন ২’ এবং ‘দহন’ শিরোনামে দুটি সিনেমা তৈরী করেছেন রাফি। দুটি সিনেমাতেই প্রধান দুটি চরিত্রের বিয়োগান্তক পরিণতি দেখে প্রেক্ষাগৃহে বসে কেঁদেছেন দর্শক। কারণ ট্র্যাজেডিকে শেকসপিয়রীয় রীতিতে বড়পর্দায় দেখিয়েছেন এই নির্মাতা। পরবর্তী ছবিতে গল্প বলার এই ধারা থেকে বের হয়ে আসছেন রাফি।

জাজের অর্থায়নে যে ছবিটি নির্মাণ করছেন, সেটি এগোবে অন্ধকার জগতের গল্পে। আর শাকিবের ছবিতে সামাজিক গল্পের পাশাপাশি থাকবে দুর্দান্ত মারপিটও। শোনা যাচ্ছে, দুই ঈদকে লক্ষ্য রেখে ছবি দুটোর কাজ এগিয়ে নেবেন রাফি। এর জন্য সবরকমের প্রস্তুতি নিয়ে রেখেছেন তিনি।

সারাবাংলা/টিএস


আরও দেখুন:

‘জীবনানন্দ দাসকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না’ : তৌকীর আহমেদ

জাজ মাল্টিমিডিয়া রায়হান রাফি শাকিব খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর