Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুস্থ হয়েছেন ইরফান খান?


৩ মার্চ ২০১৯ ১০:৩৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

গেল বছরের হঠাৎ করেই সব ধরণের সিনেমার কাজ বন্ধ করে আড়ালে চলে যান বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। পরে জানা যায়, তার মস্তিস্কে বসতি করেছে নিউরোএন্ডোক্রাইন নামের জটিল এক ব্যাধি। দূরারোগ্য এই রোগ সাড়াতে প্রায় দশ মাস ধরে চিকিৎসা নিতে হয়েছে তাকে।

চিকিৎসা শেষে কিছুদিন আগে ভারতে ফিরেছেন ইরফান। শোনা যাচ্ছে, এখন নাকি পুরোপুরোই সুস্থ আছেন ‘ডুব’ খ্যাত এই অভিনেতা। ইরফানের বেশ কয়েকজন বন্ধু ও নিকটাত্মীয় ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, এখন পুরোপুরি সুস্থ হয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ইরফান।


আরও পড়ুন :  হৃত্বিক রোশনে মুগ্ধ তামান্না ভাটিয়া


তিগমাংশু ধুলিয়ার ‘পান সিং তোমার’ ছবিতে অভিনয় করেছিলেন ইরফান। সেই থেকে দুজনের দারুণ ভাব। তিগমাংশু বলেন, ‘ভারতে আসার পর আমি ইরফানের সঙ্গে দেখা করেছি। তিনি এখন সম্পূর্ণ সুস্থ। ইরফান আমাকে জানিয়েছেন, খুব শিগগিরই নতুন সিনেমার কাজ শুরু করবেন তিনি।’

এছাড়া ইরফানকে নিয়ে তিনি নিজেও একটি সিনেমা করবেন বলে জানিয়েছেন তিগমাংশু।

এদিকে, হিন্দি মিডিয়াম সিনেমার দ্বিতীয় পর্ব দিয়েই ইরফান অভিনয়ে ফিরবেন বলে শোনা যাচ্ছে। ২০১৭ সালে মুক্তি পায় ছবিটির প্রথম পর্ব। সকেত চৌধুরী পরিচালিত সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ইরফান ও সাবা কামার। কমেডি-ড্রামা ঘরানার ছবিটি দর্শকের মাঝে সেসময় ভালো সাড়া ফেলেছিল।

বিশাল ভর্দ্বাজের প্রযোজনায় ‌‘স্বপ্না দিদি’ শিরোনামের আরও একটি সিনেমার কাজও শুরু হবে এ বছর। এই ছবিতে ইরফানের সঙ্গে অভিনয় করবেন দীপিকা পাড়ুকন। ‘দ্য উইকেড পাথ’ নামের একটি হলিউডের ছবিতেও ইরফানের অভিনয়ের খবর পাওয়া গেছে। তবে ছবিগুলোর দৃশ্যধারণ শুরু হবে ইরফান খানের চূড়ান্ত সুস্থতার পর।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  ‘জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না’


আরও দেখুন:

‘জীবনানন্দ দাসকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না’ : তৌকীর আহমেদ

ইরফান খান ডুব দীপিকা পাডুকন স্বপ্না দিদি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর