Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার তেলেগু রোমান্টিক ছবিতে বাংলাদেশের মেঘলা মুক্তা


৩ মার্চ ২০১৯ ১৩:০৮

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

কদিন আগেই মুক্তি পেয়েছে বাংলাদেশি অভিনেত্রী মেঘলা মুক্তা অভিনীত তেলেগু ছবি ‘সাকালাকালা ভাল্লাভুডু’। দক্ষিণের দর্শকেরা গত মাস জুড়ে দেখেছে মারপিটধর্মী এই ছবিটি। এরপর একরকম ভাগ্য খুলে গেছে মুক্তার। তেলেঙ্গনা ও অন্ধ্রপ্রদেশের সিনেমা নির্মাতারা এখন নিজেদের সিনেমায় নায়িকা হিসেবে মুক্তাকে চাচ্ছেন।


আরও পড়ুন :  সারা’র নিন্দায় মুখর বলিউড


ইতোমধ্যেই নতুন একটি তেলেগু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মেঘলা মুক্তা। রোমান্টিক ঘরানার এই ছবিটির দৃশ্যধারণ শুরু হবে এ মাসের ২০ তারিখ থেকে। এ জন্য মার্চের ১৭ তারিখের দিকে ভারতে উড়াল দেবেন তিনি। মেঘলা মুক্তা বলেন, ‘আমি নজর লেগে যাওয়ার সংস্কারে বিশ্বাস করি। এজন্য ছবিটি সম্পর্কে বিস্তারিত কিছু বলতে চাচ্ছিনা। তবে দৃশ্যধারণে অংশগ্রহণ করেই আমি ফেসবুকে ছবি দেবো। সেইসঙ্গে সবাইকে বিস্তারিত জানাব।’

মুক্তা জানান, এবারের ছবিটি নির্মাণ করছেন দক্ষিণের অনেক নামকরা একজন নির্মাতা। ছবিটি হবে রোমান্সের গল্পে। প্রেম এবং সম্পর্ক বিষয়ে একটি বার্তা দেওয়ার চেষ্টা করবে এই ছবি।

বাংলাদেশের সিনেমাতেও মেঘলা মুক্তা পরিচিত নাম। যৌথ প্রযোজনার ‘আমি শুধু চেয়েছি তোমায়’ এবং ‘নবাব’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

উল্লেখ্য, ‘সাকালাকালা ভাল্লাভুডু’ ছবিটি নির্মাণ করেন শিবা গণেশ। এ সিনেমায় তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন তেলঙ্গনার জনপ্রিয় নায়ক তানিষ্ক রেড্ডি।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম


আরও পড়ুন :

.   দারুণ সাড়া পাচ্ছে জয় বাংলা কনসার্ট

.   সুস্থ হয়েছেন ইরফান খান?

.   হৃত্বিক রোশনে মুগ্ধ তামান্না ভাটিয়া


আরও দেখুন :

‘জীবনানন্দ দাসকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না’ : তৌকীর আহমেদ

বিজ্ঞাপন

তেলেগু ফিল্ম মেঘলা মুক্তা সাকালাকালা ভাল্লাভুডু

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর