Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সহনায়ক হয়ে বলিউডে আসছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নমশী


২৩ মার্চ ২০১৯ ১৫:১৬

নমশী ও আয়ুষ্মান খুরানা

বলিউডে একের পর এক স্টার কিডের আগমন ঘটছে। বলা যায়, তারাই এখন মাতিয়ে রাখছেন বলিউড ইন্ডাস্ট্রি। রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ, সারা আলী খান, জাহ্নবি ছাড়াও আরও অনেকে রয়েছেন সেই তালিকায়।

এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশী চক্রবর্তীর। এর আগে যদিও তার বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী মিমো বলিউড ছবিতে নাম লিখিয়েছিলেন। কিন্তু তার বলিউড ক্যারিয়ার বাবার মতো সমৃদ্ধ হয়নি।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  এই ছবির ওপর আমার ক্যারিয়ার নির্ভর করছে: রোদেলা জান্নাত


নমশী চক্রবর্তীর বলিউডে অভিষেকের খবর সপ্তাহ খানেক আগের। তখন সে খবরে জানানো হয়নি, কোন ছবির মাধ্যমে তিনি বলিউড ক্যারিয়ার শুরু করছেন। এবার জানা গেলো নতুন খবর। ‘আর্টিকেল ১৫’ শিরোনামের একটি ছবির মাধ্যমে বলিউড পা রাখবেন তিনি। তবে এই ছবি প্রধান নায়ক তিনি নন। বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা থাকবেন প্রধান চরিত্রে। দ্বিতীয় কেন্দ্রিয় চরিত্রে থাকবেন নমশী। ছবিতে নমশীর চরিত্র প্রকাশ না করা হলেও, আয়ুষ্মান খুরানা অভিনয় করবেন পুলিশ অফিসারের চরিত্রে।

ওপরের তথ্য ছাড়া আর কোনো তথ্য জানা যায়নি। বিস্তারিত জানতে আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে। এখন দেখা যাক, ছোট ছেলে নমশী বাবা মিঠুন চক্রবর্তীর নামের প্রতি সুবিচার করতে পারেন কিনা!

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   পাইরেসির কবলে ‘কেসারি’

.   ‘জীবন ও রাজনৈতিক বাস্তবতা’ নাটকের প্রদর্শনী বাড়লো

.   ‘জীবন ও রাজনৈতিক বাস্তবতা’ নাটকের প্রদর্শনী বাড়লো


আয়ুষ্মান খুরানা আর্টিকেল ১৫ নমশী মিঠুন চক্রবর্তী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর