Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাড়পত্র পায়নি পিএম নরেন্দ্র মোদী, আশাবাদী পরিচালক


১০ এপ্রিল ২০১৯ ১২:০৭

ভোটের সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে নির্মিত বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’ নিয়ে জটিলতা পুরোপুরি কাটেনি। আগামীকাল ১১ এপ্রিল থেকে ভারতের লোকসভা নির্বাচন শুরু হচ্ছে। সেদিনই ভারতজুড়ে ছবিটি মুক্তি পাওয়ার কথা। কিন্তু ছবিটি এখনো সেন্সর ছারপত্র পায়নি। যদিও ছবির পরিচালক ওমঙ্গ কুমার নির্দিষ্ট তারিখেই ‘পিএম নরেন্দ্র মোদী’র মুক্তির ব্যাপারে আশাবাদী।

এদিকে ছবিটির মুক্তি ঠেকাতে আদালতের দ্বারস্থ হয়েছে কংগ্রেস। নির্বাচনের সময় ছবিটি এখন মুক্তি পেলে ভোটাররা প্রভাবিত হতে পারেন, এই মর্মে আদালতে পিটিশন দাখিল করেন এক কংগ্রেস কর্মী। কিন্তু এই ছবির মুক্তি সংক্রান্ত কোনও আবেদন শোনার আর্জি খারিজ করে দিয়েছে ভারতীয় সুপ্রিম কোর্ট। আদালত বলেছে, এ বিষয়ে শেষ কথা বলবে নির্বাচন কমিশন। তাছাড়া ছবিটি এখনও সেন্সর বোর্ডের ছাড়পত্রই পায়নি।

বিজ্ঞাপন

নরেন্দ্র মোদীর বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। আদালতের রায় শোনার পর সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া বিবেক লেখেন, ‘আপনাদের সমর্থন, আশীর্বাদ, ভালবাসায় সুপ্রিম কোর্টেও আমদের জয় হয়েছে। গণতন্ত্রের প্রতি আমাদের বিশ্বাস বাড়িয়ে দেওয়া জন্য ভারতীয় বিচার ব্যবস্থাকে ধন্যবাদ। আগামী ১১ এপ্রিল, বৃহস্পতিবার মুক্তি পাবে এই ছবি।’

প্রথমে অভিনেতা-সাংসদ পরেশ রাওয়ালের এই ছবির নাম ভূমিকায় অভিনয়ের কথা থাকলেও, পরে সরে যান তিনি। তার জায়গায় পরবর্তীতে নেওয়া হয় বিবেককে। এই ছবির হাত ধরেই বিবেক তার পড়তি ক্যারিয়ারে হাওয়া লাগাতে চলেছেন বলে মনে করছেন অনেকে।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

কংগ্রেস নরেন্দ্র মোদী নির্বাচন পিএম নরেন্দ্র মোদী বায়োপিক বিকে ওবেরয়

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর