Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোপনেই বিয়ের আনুষ্ঠানিকতা সারছেন শ্রাবন্তী


১৯ এপ্রিল ২০১৯ ১২:৩৪

মালা বদল করলেন শ্রাবন্তী ও রোশন সিং। ছবি: ইন্টারনেট

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয় দিয়ে তিনি যতটা না দ্যুতি ছড়িয়েছেন, তার থেকে বিশ দ্যুতি ছড়িয়েছেন সৌন্দর্যে। আর সেকারণে তাকে নিয়ে দুই বাংলার মানুষের আগ্রহটা বরাবরই বেশি। তাই তার ‘চুপি চুপি’ করা তৃতীয় বিয়ে নিয়ে রীতিমতো হৈচৈ লেগে গেছে।

সূত্রের খবর, শুক্রবার (১৯ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী। পাত্রের নাম রোশান সিং। তিনি পেশায় একজন কেবিন ক্রু সুপারভাইজার। কাজের সূত্রে রোশানের কলকাতায় বাস। তবে তার বাড়ি চন্ডীগড়ে। আর সেখানেই হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

জানা গেছে, রোশান পাঞ্জাবি বংশোদ্ভূত। শ্রাবন্তীর বোনের স্বামীর মাধ্যমে রোশানের সাথে পরিচয় হয় মাস চারেক আগে। সেই পরিচয় থেকে প্রেম। তারপর সবশেষ পরিণয়।

যদিও এর আগে রোশানের সঙ্গে যখন প্রেমের গুঞ্জন উঠেছিল তখন শ্রাবন্তী অকপটে তা অস্বীকার করেন। সারাবাংলাকে তিনি জানিয়েছিলেন, অহেতুক গুজব তিনি কানে দেন না।

কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ের সময় তোলা ছবি। বাঁ পাশ থেকে তাকিয়ে মায়ের বিয়ে দেখছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক। ছবি: ইন্টারনেট

কিন্তু সময় গড়াতেই বাতাসে উড়তে থাকা গুজব সত্য হলো। এখন কি বলবেন শ্রাবন্তী! জানতে চাইলে তিনি বলেন, ‘তখন বিষয়টি নিয়ে কথা বলার সময় ছিল না। তখন তো নিশ্চিত ছিলাম না, রোশানকে বিয়ে করছি কিনা! বিয়ে মানুষের জীবনে সুখানুভূতি দেয়। আমি বিশ্বাস করি আমার শুভাকাঙ্ক্ষীরা আমাকে আশীর্বাদ করবেন।’

কিন্তু মানুষ সমালোচনা করছে। কান কথা হচ্ছে প্রচুর। শ্রাবন্তীও তা জানেন। তবে তাতে কান দেয়ার মানুষ নন তিনি। তিনি বলেন, ‘কিছু মানুষের কাজ সমালোচনা করা। আমি কিসে ভালো থাকব! কাকে বিয়ে করব! এসব আমার একান্ত ব্যক্তিগত।’

প্রথম স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তী। ছবি: ইন্টারনেট

এর আগে শ্রাবন্তী ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেন। সেই সংসারে শ্রাবন্তীর ঝিনুক নামে একটি ছেলে সন্তান আছে। যার বয়স এখন ১৪ বছর। ২০১৬ সালে রাজীবের সঙ্গে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ ঘটে।

রাজীবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরের মাথায় বিয়ে করেন সুপার মডেল কৃষাণ ব্রজকে। জাঁকালো আয়োজনে দ্বিতীয় বিয়ে করেছিলেন তিনি। এই বিয়েটিও টেকেনি শ্রাবন্তীর। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

সারাবাংলা/আরএসও/পিএ

তৃতীয় বিয়ে রোশান সিংহ শাবন্তী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর